Entertainment News

অনুষ্কা যাঁকে ভর্ত্‌সনা করলেন, তাঁর সঙ্গে শাহরুখের সম্পর্ক?

আসলে আরহানও ফিল্ম ইন্ডাস্ট্রির সদস্য। বেশ কিছু ছবিতে অভিনয় করেছেন তিনি। সেই সূত্রেই শাহরুখের সঙ্গে তাঁর সম্পর্ক।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

শেষ আপডেট: ১৯ জুন ২০১৮ ১৩:১৪
Share:

ভিডিওর দৃশ্যে অনুষ্কা এবং আরহান। ছবি: টুইটারের সৌজন্যে।

হঠাত্ করেই শিরোনামে চলে এসেছেন আরহান সিংহ। দিন কয়েক আগে গাড়ি থেকে প্লাস্টিক রাস্তায় ফেলছিলেন আরহান। আর তা দেখে অনুষ্কা শর্মা প্রতিবাদ করেন। সেই ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়। অনুষ্কার প্রতিবাদের ধরন নিয়ে সোশ্যাল মিডিয়াতেই প্রশ্ন তোলেন আরহান এবং তাঁর মা গীতাঞ্জলি। এই দু’দিন ধরে সকলেই ভেবেছিলেন আরহান মুম্বইয়ের সাধারণ নাগরিক। কিন্তু তাঁর সঙ্গে শাহরুখ খানের বিশেষ সম্পর্ক রয়েছে। সেটা কি জানেন?

Advertisement

আসলে আরহানও ফিল্ম ইন্ডাস্ট্রির সদস্য। বেশ কিছু ছবিতে অভিনয় করেছেন তিনি। সেই সূত্রেই শাহরুখের সঙ্গে তাঁর সম্পর্ক।

১৯৯৬-এ মুক্তি পেয়েছিল শাহরুখ অভিনীত ‘ইংলিশ বাবু দেশি মেম।’ সেখানে শিশু অভিনেতার ভূমিকায় ছিলেন আরহান। এমনকি বলিউড বাদশার সঙ্গে স্ক্রিন স্পেসও শেয়ার করেছিলেন তিনি। জনপ্রিয় টিভি শো ‘দেখ ভি দেখ’-এ শেখর সুমনের ছেলের ভূমিকায় আরহানকে দেখেছেন দর্শক।

Advertisement

আরও পড়ুন, মেসি ফেভারিট, আর্জেন্তিনাকে সাপোর্ট করব

অনুষ্কা তাঁর ওপর চিত্কার করার পর আরহান ফেসবুকে লিখেছিলেন,‘‘ ভয়ঙ্কর! গাড়ি চালাতে গিয়ে অসচেতন ভাবে আমি এটা ছোট প্লাস্টিক রাস্তায় ফেলেছিলাম। হঠাত্ই দেখি একটি গাড়ি থামিয়ে অনুষ্কা শর্মা চিত্কার করছেন। আমার অসচেতনতার জন্য আমি ক্ষমা চাইছি। কিন্তু অনুষ্কা শর্মা যদি অন্যভাবে কথাটা বলতেন, তা হলে কি তাঁর তারকাসুলভ ওজন কিছু কমে যেত? ভুল করে আমার গাড়ি থেকে নোংরা প্লাস্টিক পড়েছে, মুখ থেকে তো নোংরা ভাষা বেরোয়নি…।’’ গোটা ঘটনাটিকে অনুষ্কার সস্তা পাবলিসিটি পাওয়ার চেষ্টা বলে দেগে দিয়েছিলেন আরহানের মা গীতাঞ্জলিও।

#throwback to my #childhood 😜 what a lovely experience making this #film was... and working with and learning first hand from the amazing #shahrukhkhan #srk #fondmemories #growingup #movies #bollywood

A post shared by Arhhan Singh (@arhhansingh) on

আরহান এবং গীতাঞ্জলি মুখ খোলার পর, বিভিন্ন মহলে প্রশ্ন উঠেছিল, সত্যিই কি অনুষ্কা শর্মা ওই ব্যবহার করতে পারেন? তিনি পরিবেশ সচেতন, এ কথা ঠিক। কিন্তু কোনও অচেনা ব্যক্তির সঙ্গে কি এই ভাবে কথা বলা যায়? তিনি তারকা বলেই কি যে কোনও মানুষের সঙ্গে খারাপ ব্যবহার করতে পারেন? উঠছিল এ প্রশ্নও। তবে এখনও পর্যন্ত ওই ঘটনা নিয়ে বিরাট বা অনুষ্কা কেউই মুখ খোলেননি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন