আমি আফ্রিদির শয্যাসঙ্গী হয়েছি: পাক মডেল

পাক ক্রিকেটার শাহিদ আফ্রিদির সঙ্গে তাঁর সম্পর্ক নিয়ে এত দিন বেশ গুঞ্জন চলছিল নানা মহলে। এ বার সেই জল্পনাকেই স্বীকার করে নিলেন মডেল-অভিনেত্রী আরশি খান। মঙ্গলবার টুইটারে তিনি জানিয়েছেন, আফ্রিদির সঙ্গে তাঁর যৌন সম্পর্ক ছিল।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ০৮ সেপ্টেম্বর ২০১৫ ২০:১৫
Share:

পাক ক্রিকেটার শাহিদ আফ্রিদির সঙ্গে তাঁর সম্পর্ক নিয়ে এত দিন বেশ গুঞ্জন চলছিল নানা মহলে। এ বার সেই জল্পনাকেই স্বীকার করে নিলেন মডেল-অভিনেত্রী আরশি খান। মঙ্গলবার টুইটারে তিনি জানিয়েছেন, আফ্রিদির সঙ্গে তাঁর যৌন সম্পর্ক ছিল। তবে এ বিষয়ে এখনও মুখ খোলেননি ওই পাক ক্রিকেটার।

Advertisement

সম্প্রতি শোনা গিয়েছিল দুবাইতে গোপনে ছুটি কাটাতে গিয়েছেন শাহিদ-আরশি। প্রথমে সে কথা স্বীকার করেননি তিনি। তবে এ দিন আরশি টুইট করেন, ‘‘আফ্রিদির সঙ্গে আমার যৌন সম্পর্ক হয়েছে। কার শয্যাসঙ্গী হব, সে ব্যাপারে ভারতীয় মিডিয়ার অনুমতি নিতে হবে নাকি? এটা আমার ব্যক্তিগত ব্যাপার। আমার কাছে সম্পর্কটা ছিল ভালবাসার।’’

এত দিন আফ্রিদির সঙ্গে তাঁর সম্পর্ক নিয়ে যাবতীয় জল্পনা অস্বীকার করেছিলেন আরশি। তিনি জানিয়েছিলেন, ‘‘আফ্রিদির সঙ্গে ডেট করছি না। আমরা শুধু ভাল বন্ধু। সামাজিক অনুষ্ঠানে দেখা হয় আমাদের। ব্যস এটুকুই!’’ তা হলে এখন সে সম্পর্ক কেন স্বীকার করলেন তিনি? তার কোনও উত্তর পাওয়া যায়নি।

Advertisement

এই সেই টুইট।— টুইটারের সৌজন্যে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন