Aryan Khan

Aryan Khan-Ananya Panday: ব্যবসায় ঢুকে পড়েছি! গাঁজা নিয়ে আরিয়ান এবং অনন্যার লেখা বার্তা ফাঁস, দাবি রিপোর্টে

কথোপকথনে আরিয়ানকে এনসিবি-র নাম নিয়ে মশকরা করতে দেখা যায় বলে দাবি। প্রথমে তিনি কোকেন আনার পরামর্শ দেন। পরে বন্ধুদের ভয় দেখান।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ২৬ অক্টোবর ২০২১ ১৩:৫২
Share:

আরিয়ান-অনন্যার হোয়াটসঅ্যাপ কথোপকথন প্রকাশ করল সংবাদমাধ্যম

আরিয়ান খান এবং অনন্যা পাণ্ডের হোয়াটসঅ্যাপ কথোপকথন প্রকাশ্যে এল বলে দাবি করা হল একটি সর্বভারতীয় সংবাদমাধ্যমে। দাবি করা হচ্ছে, এই কথাবার্তার উপর ভিত্তি করে মাদক নিয়ন্ত্রক সংস্থা (এনসিবি) দু’বার অনন্যাকে জিজ্ঞাসাবাদ করেছে। সর্বভারতীয় সংবাদমাধ্যম ‘ইন্ডিয়া টুডে’-র দাবি, সেই কথোপকথন হয়েছে আরিয়ান-অনন্যার মধ্যে।

Advertisement

ওই প্রতিবেদনে দাবি করা হয়েছে, ২০১৯ সালের জুলাই মাসে অনন্যার কাছে গাঁজা চাইতে দেখা যায় আরিয়ানকে। অনন্যা তাঁকে জানান, গাঁজার প্রচুর চাহিদা রয়েছে। তার উত্তরে আরিয়ান তাঁকে জানান, তিনি গোপনে অনন্যার কাছ থেকে গাঁজা নিয়ে নেবেন। ওই রিপোর্টে আরও দাবি, পরবর্তী কথোপকথনে দেখা যাচ্ছে, আরিয়ানকে অনন্যা বলছেন, তিনি মাদক-সংক্রান্ত ব্যবসায় পা দিয়েছেন।

ওই প্রতিবেদন বলছে, ২০২১ সালে অন্য দুই বন্ধুর সঙ্গে কথোপকথনে আরিয়ানকে এনসিবি-র নাম নিয়ে মশকরা করতে দেখা যায়। প্রথমে তিনি কোকেন আনার পরামর্শ দেন। তার পরে এনসিবি-র নাম করে বন্ধুদের ভয় দেখান। স‌ংবাদমাধ্যমের দাবি, তদন্তকারী সংস্থার ধারণা, অনন্যা এক জন ছোটখাটো মাদক-জোগানদার। যাঁর মাধ্যমেই আরিয়ান মাদক সংগ্রহ করতেন বলে দাবি এনসিবি-র।

Advertisement

আরিয়ান খান এবং অনন্যা পাণ্ডের হোয়াটসঅ্যাপ কথোপকথন গ্রাফিক- শৌভিক দেবনাথ

সংবাদমাধ্যমে প্রকাশিত হওয়া আরিয়ান-অনন্যার হোয়াটসঅ্যাপ কথোপকথনের অংশটি এখানে তুলে দেওয়া হল:

২০১৯ সালের চ্যাটের অংশ

আরিয়ান: গাঁজা।

অনন্যা: প্রচুর চাহিদা।

আরিয়ান: আমি তোমার থেকে গোপনে নিয়ে নেব।

অনন্যা: বেশ।

একই তারিখে আবার কথা

অনন্যা: আমি এখন ব্যবসায় ঢুকে পড়েছি।

আরিয়ান: গাঁজা এনেছ?

অনন্যা: ব্যবস্থা করছি।

২০২১ সালের এপ্রিল— অন্য দুই বন্ধুর সঙ্গে আরিয়ানের কথোপকথন

আরিয়ান: কাল কোকেন এনো।

আরিয়ান: আমি তোমাদের ধরে ফেলব।

আরিয়ান: এনসিবি এই কথাই বলবে।

অন্য দুই বন্ধুর সঙ্গে আরিয়ানের কথোপকথন গ্রাফিক- শৌভিক দেবনাথ

এ ছাড়াও অচিত কুমার নামে এক ব্যক্তির কাছ থেকে ৮০ হাজার টাকার মাদক নেওয়ার কথাও রয়েছে সেই হোয়াটসঅ্যাপ কথাবার্তায়। এনসিবি-র দাবি, তাঁরা নাকি আরও তিন জন তারকা-সন্তানের সঙ্গে আরিয়ানের কথাবার্তা খুঁজে পেয়েছে। যেখান থেকে তদন্তকারী আধিকারিকদের ধারণা, বলিউড জগতে ব্যবসার বিস্তার করার চেষ্টা করছেন একাধিক মাদক-পাচারকারী।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন