Ananya Panday

Ananya Panday-Ishaan Khatter: ভেঙে পড়েছেন অনন্যা! প্রেমিকার পাশে দাঁড়িয়ে তাঁর পরিবারের দেখাশোনা করছেন ঈশান

মাঝেমধ্যেই অনন্যার সঙ্গে দেখা করতে তাঁর বাড়ি যাচ্ছেন ঈশান। চাঙ্কির ছোট কন্যা রাইসার সঙ্গেও তাঁর বন্ধুত্বপূর্ণ সম্পর্ক।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ২৬ অক্টোবর ২০২১ ১৩:২৬
Share:

দুঃসময়ে অনন্যার পাশে ঈশান।

মাদক-কাণ্ডে নাম জড়িয়েছে অনন্যা পাণ্ডের। নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো (এনসিবি)-র আতসকাচের তলায় তিনি। ঘণ্টার পর ঘণ্টা জিজ্ঞাসাবাদ থেকে এনসিবি কর্তার বকুনি— এমন সময় যে আসবে তা বোধ হয় স্বপ্নেও ভাবেননি চাঙ্কি-কন্যা। কিন্তু এই মুহূর্তে তাঁর সামনে ঢালের মতো দাঁড়িয়েছেন ঈশান খট্টর। ইন্ডাস্ট্রিতে যাঁর সঙ্গে অনন্যার সম্পর্কের গুঞ্জন বহু দিন ধরেই।

Advertisement

পাণ্ডে পরিবারের এক ঘনিষ্ঠ ব্যক্তি জানিয়েছেন, শাহিদ কপূরের ভাই ঈশানের সঙ্গে সম্পর্কে রয়েছেন অনন্যা। তিনি বলেছেন, “অনন্যার বিষয়টা প্রকাশ্যে আসতেই ঈশান ওর সঙ্গে যোগাযোগ করেছিল। এমনকি এনসিবি অনন্যাকে ডেকে পাঠানোর আগে থেকেই ওর পাশে ছিল ঈশান। অনন্যার সঙ্গেই ওঁর পরিবারেরও দেখাশোনা করছে ‘খালিপিলি’ ছবির নায়ক। অনন্যার পরিবারের সঙ্গে ঈশানের খুবই ভাল সম্পর্ক।”

মাঝেমধ্যেই অনন্যার সঙ্গে দেখা করতে তাঁর বাড়ি যাচ্ছে ঈশান। চাঙ্কির ছোট কন্যা রাইসার সঙ্গেও তাঁর বন্ধুত্বপূর্ণ সম্পর্ক। দিন কয়েক আগেই ফুলের তোড়া নিয়ে অনন্যার বাড়িতে পৌঁছেছিলেন ঈশান। গাড়ি থেকে নেমে রাস্তায় দাঁড়িয়ে প্রেমিকার জন্য নিজে ফুল বেছে নিয়েছিলেন তিনি। কিন্তু অনন্যা বা ঈশান, কেউ নিজেদের সম্পর্ক নিয়ে কখনও মুখ খোলেননি। দুই তারকা-সন্তান মুখে কুলুপ আঁটলেও ইন্ডাস্ট্রির প্রায় সকলেই জানেন তাঁদের প্রেমের কথা। নাম প্রকাশে অনিচ্ছুক সেই ঘনিষ্ঠ ব্যক্তির কথায়, “ওরা প্রেম করছে। ওদের সম্পর্ক খুবই মজবুত। ওরা নিজেরা কিছু না বললেও ইন্ডাস্ট্রির সকলেই ওদের গভীর সম্পর্কের কথা জানেন।”

Advertisement

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন