Simi Garewal

Simi-Raveena: সিমি ওঁর অনুষ্ঠানে কাঁদতে বলেছিলেন, কিন্তু আমি তা করিনি: রবিনা

জীবনের নানা অধ্যায় নিয়ে কথা বলতে গিয়ে আবেগপ্রবণ হয়েছিলেন রবিনা। তাঁর আবেগ চোখ এড়িয়ে যায়নি সিমির।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ২৬ অক্টোবর ২০২১ ১২:০৪
Share:

সিমির উপদেশ মেনে নেননি রবিনা।

বহু বছর আগের কথা। সিমি গারেওয়ালের অনুষ্ঠান ‘রঁদেভু উইথ সিমি গারেওয়াল’-এ অতিথি হয়ে এসেছিলেন রবিনা টন্ডন। কোনও রাখঢাক না করেই মন খুলে কথা বলেছিলেন তিনি। প্রেম ভাঙা হোক বা কাজ থেকে বিরতি নেওয়া— তালিকা থেকে বাদ পড়েনি কিছুই।

Advertisement

জীবনের নানা অধ্যায় নিয়ে কথা বলতে গিয়ে আবেগপ্রবণ হয়েছিলেন রবিনা। তাঁর আবেগ চোখ এড়িয়ে যায়নি সিমির। অনুষ্ঠান চলাকালীন মন হালকা করতে রবিনাকে কাঁদতে বলেছিলেন সিমি। কিন্তু নিজেকে সামলেছিলেন রবিনা। ছোট পর্দায় ভেঙে পড়েননি।

২০১১ সালে রবিনা নিজেই এক সাক্ষাৎকারে জানিয়েছিলেন এই ঘটনার কথা। তিনি বলেছিলেন, “সিমি গারেওয়ালের সঙ্গে আমার একটি সাক্ষাৎকারের কথা মনে আছে। তিনি চেয়েছিলেন পৃথিবী আমার নরম দিকটি দেখুক। বলেছিলেন, চাইলে আমি তাঁর অনুষ্ঠানে কাঁদতে পারি।” সিমির পরামর্শ মেনে না নেওয়ার প্রসঙ্গে তিনি বলেন, “আমি কেন সকলের সামনে কেঁদে নিজের দুর্বলতা দেখাব? এত মানুষের সামনে আমি ভেঙে পড়ব না। মানসিক ভাবে আমি যথেষ্ট দৃঢ়।”

Advertisement

প্রসঙ্গত, মঙ্গলবার রবিনার ৪তম জন্মদিন। বড় পর্দায় তিনি খুব বেশি কাজ করেন না আর। জীবনের সব ওঠাপড়ার মধ্যে দিয়েই নিজেকে গুছিয়েছেন তিনি। ভারসাম্য বজায় রেখেছেন পরিবার এবং পেশাগত জীবনের মধ্যে। ২০২২ সালে ‘কেজিএফ চ্যাপ্টার ২’-তে দেখা যাবে তাঁকে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন