Shah Rukh Khan

যেমন বাবা তেমন ছেলে, শাহরুখ-পুত্রের প্রেমে মজেছে নেটদুনিয়া

শাহরুখের সঙ্গে আরিয়ানের মিল দেখে একই সঙ্গে অবাক এবং মুগ্ধ নেটাগরিকদের একাংশ।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ১৯ ফেব্রুয়ারি ২০২১ ২০:০৫
Share:

আরিয়ান খান।

শাহরুখ-পুত্রের প্রেমে মজেছে নেটদুনিয়া। শাহরুখের সঙ্গে আরিয়ানের মিল দেখে একই সঙ্গে অবাক এবং মুগ্ধ নেটাগরিকদের একাংশ। আরিয়ানের তাকানো, শরীরী অভিব্যক্তি, সব কিছুতেই শাহরুখের ছাপ দেখতে পাচ্ছেন তাঁরা।

Advertisement

গত বৃহস্পতিবারের আইপিএল নিলামে আরিয়ানের কফি খাওয়ার একটি ক্লিপ ছড়িয়ে পড়ে নেটমাধ্যমে। শাহরুখ অনুরাগীদের দাবি, হুবহু বাবার মতো করেই কফি খাচ্ছিলেন আরিয়ান। দু’জনের ছবির কোলাজ করে চিহ্নিত করা হল একই ভাবে কাপ ধরার ভঙ্গি, একদৃষ্টে গম্ভীর ভাবে তাকিয়ে থাকার ধরণ। এক নেটাগরিক আবার আরিয়ানের চুল ঠিক করার কায়দাও মিলিয়ে দিলেন শাহরুখের সঙ্গে। প্রমাণ হিসেবে তৈরি করে ফেললেন একটি ভিডিয়ো।

বাবা-ছেলের এত মিল দেখে একজন লিখলেন, ‘শাহরুখের রেপ্লিকা হলেন আরিয়ান খান’, অন্য জন আবার লিখলেন, ‘আরিয়ান খান তাঁর বাবার কার্বন কপি’। সব মিলিয়ে শাহরুখ পুত্রের প্রেমে বিভোর সকলে।

Advertisement

সচরাচর জনসমক্ষে আসেন না আরিয়ান। কলকাতা নাইট রাইডার্সের মালিক শাহরুখ কাল নিলামের সময় উপস্থিত থাকতে পারেননি। তাই বাবার পরিবর্তে আরিয়ান উপস্থিত ছিলেন সেখানে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন