Celeb Gossip

ভিন ডিজ়েলের সন্তানের মা হতে চান দীপিকা, জবাবে হলিউডের মডেলকে ‘সুন্দরী’ তকমা রণবীরের

তিনি নাকি ‘ট্রিপল এক্স’-এর সহ-অভিনেতা ভিন ডিজ়েলের সন্তানের মা হতে চান তিনি, এক অনুষ্ঠানে এসে এমন কথাই জানিয়েছিলেন দীপিকা পাড়ুকোন। এ বার হলিউডের এক নামী মডেলে মজলেন রণবীর সিংহ।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

মুম্বই শেষ আপডেট: ০৮ নভেম্বর ২০২৩ ২০:১০
Share:

রণবীর-দীপিকা। ছবি: সংগৃহীত।

‘কফি উইথ কর্ণ’-এর অষ্টম সিজ়নের প্রথম পর্বে অতিথি হয়ে এসেছিলেন দীপিকা পাড়ুকোন ও রণবীর সিংহ। কর্ণ জোহরের অনুষ্ঠানে এসে নিজেদের প্রেম ও দাম্পত্যজীবনের নানা আঙ্গিক তুলে ধরেছিলেন দীপিকা ও রণবীর। তবে তাতে হিতে বিপরীত হয়। রণবীরের সঙ্গে প্রেম করার সময় অন্য পুরুষের সঙ্গেও মেলামেশা করেছেন দীপিকা, এ কথা নিজেই স্বীকার করেছিলেন দীপিকা। তার পর থেকেই সমাজমাধ্যমের পাতায় শুরু হয় সমালোচনার ঝড়। রণবীরের সঙ্গে নাকি প্রতারণা করেছেন তিনি, দীপিকাকে দোষারোপ করতে থাকেন নেটাগরিকদের একটা বড় অংশ। সেই আগুনে ঘি ঢালে দীপিকার পুরনো এক ভিডিয়ো। সেই ভিডিয়োয় দীপিকাকে বলতে শোনা যায়, তিনি নাকি হলিউড তারকা ভিন ডিজ়েলের সন্তানের মা হতে চান। সেই ভিডিয়ো সমাজমাধ্যমের পাতায় ছড়িয়ে পড়তেই এল জবাব। এ বার হলিউডের এক নামজাদা মডেলে মজলেন রণবীর।

Advertisement

সমাজমাধ্যমের পাতায় এখন ভাইরাল ‘সো বিউটিফুল, সো এলিগ্যান্ট, জাস্ট লুকিং লাইক আ ওয়াও’ ট্রেন্ড। সেই ট্রেন্ডে ইতিমধ্যেই গা ভাসিয়েছেন একাধিক ভারতীয় তারকা ও প্রভাবী। এ বার সেই ট্রেন্ডে অংশগ্রহণ করলেন মডেল অ্যাশলি গ্রাহাম। সম্প্রতি এক অনুষ্ঠানে মুম্বইয়ে এসেছিলেন অ্যাশলি। সেই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন রণবীরও। সেখানেই ওই ভাইরাল ট্রেন্ডের সঙ্গে তাল মিলিয়ে একটি ভিডিয়ো বানিয়ে তা সমাজমাধ্যমের পাতায় পোস্ট করেন অ্যাশলি। সঙ্গে লেখেন, রণবীরের কথা শুনেই নাকি তিনি এই কাজ করেছেন। তবে কি স্ত্রীর অন্য পুরুষের প্রতি আসক্তি দেখেই সুপারমডেলে মজলেন রণবীর? জল্পনা নেটাগরিকদের মধ্যে।

প্রসঙ্গত, হলিউডে ‘ট্রিপল এক্স’ ছবিতে ভিনের সঙ্গে কাজ করেছিলেন দীপিকা। সেই সময় তাঁদের রসায়ন দেখে কানাঘুষো শোনা গিয়েছিল, তাঁরা নাকি একে অপরের প্রেমে পড়েছেন। ‘ট্রিপল এক্স’ ছবির প্রচারে একটি অনুষ্ঠানে গিয়ে সেই প্রশ্নের মুখোমুখি হয়ে ওই জল্পনা অস্বীকারও করেননি দীপিকা।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন