Tridha Choudhury

কলকাতার মেয়ে, ‘আশ্রম’ সিরিজ় খ্যাত অভিনেত্রী ত্রিধার বিয়ে! পাত্র কে?

২০১৩ সালে সৃজিত মুখোপাধ্যায় পরিচালিত ‘মিশর রহস্য’ ছবির মাধ্যমে অভিনয়ে আত্মপ্রকাশ। এ বার বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন ত্রিধা চৌধুরী। বিয়ে কবে?

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

মুম্বই শেষ আপডেট: ০৬ নভেম্বর ২০২৩ ১৮:৪৮
Share:

ত্রিধা চৌধুরী। ছবি: সংগৃহীত।

২০১৩ সালে সৃজিত মুখোপাধ্যায় পরিচালিত ‘মিশর রহস্য’ ছবির মাধ্যমে অভিনয়ে আত্মপ্রকাশ। ইতিমধ্যেই একাধিক ভাষার ছবি এবং ওয়েব সিরিজে কাজ করে ফেলেছেন ত্রিধা চৌধুরী। শুরুটা টলিউডে হলেও বেশ কয়েক বছর হল কলকাতার বাইরে পসার জমিয়েছেন তিনি। ‘আশ্রম’ ওয়েব সিরিজ়ে অভিনয়ের পর জনপ্রিয়তা বৃদ্ধি পায় ত্রিধার। অতিমারি চলাকালীন প্রকাশ ঝা পরিচালিত ‘আশ্রম’ ওয়েব সিরিজ়টি মুক্তি পায়। বেশির ভাগ সময় খোলামেলা পোশাকে স্বচ্ছন্দ ত্রিধা এই ছবিতে ববিতার চরিত্রে নজর কাড়েন দর্শকের। ববি দেওলের সঙ্গে ঘনিষ্ঠ দৃশ্যে অভিনয় করতেও দেখা গিয়েছিল ত্রিধাকে। এ বার বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন ত্রিধা। বিয়ে কবে হবে? পাত্রই বা কে?

Advertisement

সম্প্রতি এক সাক্ষাৎকারে অভিনেত্রী জানান, তিনি সম্পর্কে রয়েছেন। যাঁর সঙ্গে সম্পর্ক, তিনিও ইন্ডাস্ট্রিরই একজন। কিন্তু, তাঁর পরিচয় এখনই খোলসা করতে চাইছেন না অভিনেত্রী। তাঁরা একে অপরের সঙ্গে আনন্দে সময় কাটাচ্ছেন। তবে আগামী বছরই বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন অভিনেত্রী। মন্দিরে নয়, বিয়ে করবেন গুরুদ্বারে। পাত্র কলকাতার, নাকি মুম্বইয়ের— সে বিষয়েও ধোঁয়াশা রেখেছেন তিনি। তবে অনুমান, পাত্র শিখ হওয়ায় হয়তো গুরুদ্বারে বিয়ের পরিকল্পনা অভিনেত্রীর।

‘মিশর রহস্য’-র পর ‘যদি লভ দিলে না প্রাণে’, ‘খাদ’, ‘শেষ থেকে শুরু’, ‘কাগজের নৌকো’ প্রভৃতি বাংলা ছবিতে কাজ করেছেন ত্রিধা। বাংলা ছবির পাশাপাশি হিন্দি ধারাবাহিক এবং দক্ষিণী ছবিতেও কাজ করেছেন তিনি। সাফল্যের ধাপেও উঠেছেন নিজের ছন্দে। বাংলা ওয়েব সিরিজ়, হিন্দি মিউজ়িক ভিডিয়ো— কোনও কিছুই বাদ দেননি তিনি।কিন্তু ‘আশ্রম’ ওয়েব সিরিজ় যেন জীবনের মোড় ঘুরিয়ে দেয় ত্রিধার।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন