ভিনের সঙ্গে একান্তে দীপিকা?

দিন কয়েক আগে ভিন ডিসেলের বাহু বন্ধনে থাকা দীপিকা পাড়ুকোনের একটি ছবি জল্পনা বাড়িয়েছিল সোশাল মি়ডিয়ায়। তবে কি এক্স থ্রি ফ্রাঞ্চাইজির আগামী ছবিতেই হলিউডে পা রাখার সুযোগ পাচ্ছেন দীপিকা? সে জল্পনাই আরও উস্কে দিল ভিনের সঙ্গে দীপিকার শেয়ার করা দ্বিতীয় ছবিটি।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ০৮ ডিসেম্বর ২০১৫ ১১:৪৬
Share:

এই ছবি বাড়িয়েছে জল্পনা। ছবি: ইন্সটাগ্রামের সৌজন্যে।

দিন কয়েক আগে ভিন ডিসেলের বাহু বন্ধনে থাকা দীপিকা পাড়ুকোনের একটি ছবি জল্পনা বাড়িয়েছিল সোশাল মি়ডিয়ায়। তবে কি এক্স থ্রি ফ্রাঞ্চাইজির আগামী ছবিতেই হলিউডে পা রাখার সুযোগ পাচ্ছেন দীপিকা? সে জল্পনাই আরও উস্কে দিল ভিনের সঙ্গে দীপিকার শেয়ার করা দ্বিতীয় ছবিটি। যে ছবি ইন্সটাগ্রামে শেয়ার করেছেন স্বয়ং ভিন। ছবিটি সম্পর্কে দীপিকা জানিয়েছেন, ‘‘ভিন আমার বন্ধু। ও এমন একজন মানুষ যাকে আমার দারুণ লাগে। কিন্তু সকলে যে বিষয়ে জানতে চাইছেন তার জন্য আর কিছুদিন অপেক্ষা করুন। সময় হলে ঠিক জানতে পারবেন।’’ নায়িকার এই উত্তরে বি-টাউনে আরও জল্পনা বে়ড়েছে।

Advertisement

যদিও ‘পিকু’র সহ অভিনেতা ইরফান খান ইতিমধ্যেই অভিনন্দন জানিয়েছেন দীপিকাকে। ফেসবুকে ইরফান লিখেছেন, ‘ভিন ডিসেলের সঙ্গে হলিউড ডেব্যুর জন্য আমাদের আদরের পিকুকে অনেক অভিনন্দন।’

সম্প্রতি ভিন ডিসেল ইন্সটাগ্রামে এক্স থ্রি ফ্রাঞ্চাইজির ভিডিও পোস্ট করেছেন। আগামী ডিসেম্বরেই নাকি ছবির শুটিং শুরু হবে। সেই ছবিতেই কি দেখা যাবে দীপিকাকেও? দু’বছর আগে ‘ফাস্ট অ্যান্ড ফিউরিয়াস সেভেন’-এর হাত ধরেই হলিউডে পা রাখার সুযোগ পেয়েছিলেন দীপিকা। তখন সময় দিতে পারেননি। তবে এ বার কি এল সুসময়? আশায় দিন গুনছে বলিউড।

Advertisement

আরও পড়ুন, এক্স থ্রি-র হাত ধরেই হলিউডে দীপিকা?

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন