Ranbir Kapoor

Brahmastra: ‘ব্রহ্মাস্ত্র’র পরের পর্বে অভিনয় করবেন দীপিকা? স্পষ্ট করলেন অয়ন

৯ সেপ্টেম্বর মুক্তি পাচ্ছে ‘ব্রহ্মাস্ত্র’। মুক্তির আগেই তৈরি হয়েছে নানা জল্পনা। সত্যি জানালেন পরিচালক।

Advertisement

সংবাদ সংস্থা

মুম্বই শেষ আপডেট: ২০ জুলাই ২০২২ ২০:৫৯
Share:

অভিনয় করছেন দীপিকা?

১৫ জুন মুক্তি পেয়েছে অয়ন মুখোপাধ্যায়ের বহু প্রতীক্ষিত ছবি ‘ব্রহ্মাস্ত্র পার্ট ১: শিবা’র প্রচার ঝলক। জল্পনা তুঙ্গে তখন থেকেই। এ বার তবে দীপিকা পাড়ুকোনকেও দেখা যাবে অয়নের এই ট্রিলজিতে। যেখানে পার্বতীর চরিত্রে অভিনয় করবেন নায়িকা। এমনকি শাহরুখ খানকে দেখার প্রত্যাশাতেও রয়েছেন অনুরাগীরা। তবে এত চর্চা সত্ত্বেও মুখে কুলুপ এঁটে ছিল টিম ‘ব্রহ্মাস্ত্র’। অবশেষে সেই নীরবতা ভাঙলেন পরিচালক।

Advertisement

ব্রহ্মাস্ত্র’র কোনও পর্বেই পার্বতীর কোনও চরিত্র নেই, তা স্পষ্ট করেছেন অয়ন। শাহরুখের নাম এই ছবির সঙ্গে যুক্ত হওয়াও নেহাতই রটনা বলে উড়িয়ে দিয়েছেন তিনি।

তবে মুম্বইয়ের এক সংবাদ সংস্থাকে দেওয়া সাক্ষাৎকারে অয়ন বলেন, “এখনও দ্বিতীয় পর্ব নিয়ে কিছুই জানা নেই। তবে এটা নিঃসন্দেহে ভাল পরামর্শ। হয়তো ওঁদের দেখাও পেতে পারেন দর্শক।”

Advertisement

আপাতত বিয়ের পরে ‘রণলিয়া’ জুটিকে প্রথম বার পর্দায় দেখতে উৎসুক হয়ে রয়েছেন অনুরাগীরা। তাতে সঙ্গে রয়েছেন বিগ বি স্বয়ং! ‘ব্রহ্মাস্ত্র’ আর কী কী চমক নিয়ে আসতে চলেছে, তার অপেক্ষায় দিন গোনা শুরু হয়ে গিয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন