salman khan

Salman-Katrina: আমরা ওর ভাল চাইব! মুখ খুললেন ‘ভিক্যাট’-এর বিয়েতে ব্রাত্য সলমনের পরিবারের সদস্য

অতীতে সলমনের সঙ্গে ক্যাটরিনার সম্পর্কের কথা কারও অজানা নয়। নায়কের পরিবারের সঙ্গেও মিলেমিশে গিয়েছিলেন বিদেশ থেকে আসা ক্যাটরিনা।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ১৪ জানুয়ারি ২০২২ ১৩:০৬
Share:

ভিকি-ক্যাটরিনার বিয়েতে আমন্ত্রিত ছিলেন না সলমন।

সলমনের খানের সঙ্গে প্রথম সফল ছবি। এক সময় তাঁর হাত ধরেই সুদূর লন্ডন থেকে এসে বলিউডে নিজের জায়গা পাকা করেছিলেন ক্যাটরিনা কইফ। অথচ নিজের জীবনের বিশেষ দিনে সেই সলমনকেই ব্রাত্য রেখেছিলেন নায়িকা। শোনা গিয়েছিল, ‘ভিক্যাট’-এর বিয়ের আমন্ত্রিতদের তালিকা থেকে বাদ পড়েছিলেন সলমন এবং খান পরিবারের সদস্যরা। এই প্রসঙ্গে ‘টাইগার’ কোনও বাক্যব্যয় না করলেও এ বার মুখ খুললেন তাঁর ভগ্নিপতি, অভিনেতা আয়ুষ শর্মা।

Advertisement

সম্প্রতি এক সাক্ষাৎকারে আয়ুষ বলেছেন, “ক্যাটরিনা আমাদের খুব ভাল বন্ধু। আমরা সব সময়ে ওর ভাল চাই। ও যে ভাবে চেয়েছে, সে ভাবেই বিয়ের অনুষ্ঠান করেছে। এটা কোনও বড় ব্যাপার না। ও আর ভিকি যাতে খুশি হয়, সেই দিকেই নজর দেওয়া উচিত।”

অতীতে সলমনের সঙ্গে ক্যাটরিনার সম্পর্কের কথা কারও অজানা নয়। সেই সূত্রে নায়কের পরিবারের সঙ্গেও মিলেমিশে গিয়েছিলেন বিদেশ থেকে আসা ক্যাটরিনা। প্রেম ভাঙলেও থেকে গিয়েছে বন্ধুত্ব। খান পরিবারের সদস্যদের সঙ্গেও সুসম্পর্ক বজায় রেখেছেন ‘এক থা টাইগার’-এর নায়িকা। তাঁর বিয়ের সিদ্ধান্তে খুশি সলমনের ভগ্নিপতিও। আয়ুষ বলেন, “ক্যাটরিনা সব সময়ই আমাদের খুব কাছের মানুষ হয়ে থাকবে। ওকে খুশিতে দেখে আমরাও আনন্দিত। পরিবার, বন্ধু বা সহকর্মীর জন্য মানুষ এর থেকে বেশি আর কী-ই বা চাইতে পারে।”

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন