Shahid kapoor

Shahid-Kareena: এই নায়কের সঙ্গে করিনার ঘনিষ্ঠ দৃশ্যে প্রবল আপত্তি! সেটেই বিতণ্ডায় জড়ান শাহিদ

করিনার সঙ্গে সেই নায়কের দীর্ঘ চুম্বন দৃশ্যের কথা জেনে নিজেকে আর ধরে রাখতে পারেননি ‘কবীর সিংহ’।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ১৪ জানুয়ারি ২০২২ ১১:৫৫
Share:

সব ছবিতেই একসঙ্গে কাজ করতে চাইতেন শাহিদ-করিনা।

পর্দার বাইরেও নায়ক-নায়িকার তখন ধুন্ধুমার প্রেম। একে অপরকে ছেড়ে একটি ছবিও করতেও নারাজ তাঁরা। শাহিদ কপূর-করিনার কপূরের একসঙ্গে কাজের বায়না সামলাতে নাজেহাল হতেন পরিচালকরা। এ হেন অবস্থায় ‘ফিদা’ ছবিতে অভিনয়ের প্রস্তাব পান দু’জনেই। রাজিও হয়ে যান অনায়াসে। কিন্তু দেখা গেল করিনার সঙ্গে শাহিদ নন, জুটি বাঁধবেন ফারদিন খান। ব্যস! আর তাতেই শাহিদ গেলেন চটে।

এত দূর পর্যন্ত তবুও সামলে নেওয়া গিয়েছিল। কিন্তু এর পর যা হল, তাতেই মেজাজ হারালেন শাহিদ। করিনার সঙ্গে ফারদিনের দীর্ঘ চুম্বন দৃশ্যের কথা জেনে নিজেকে আর ধরে রাখতে পারেননি ‘কবীর সিংহ’। কারও তোয়াক্কা না করে ছবির সেটেই ফারদিনের সঙ্গে বিতণ্ডায় জড়ান। থেমে যায় কাজ। পরিচালক-প্রযোজকদের অনুরোধে তিক্ততা সরিয়ে ফের ক্যামেরার সামনে আসেন দুই নায়ক। পরবর্তীতে যদিও পুরো বিষয়টিকে অস্বীকার করেছেন দু’জনেই।

Advertisement

এক সাক্ষাৎকারে ফারদিন বলেছিলেন, “এটা ঠিক যে, আমরা খুব ভাল বন্ধু নই। শাহিদ এবং আমি অনেক বিষয়েই একমত হই না। আমি শুনেছি ও আমাকে নিয়ে বাজে কথা বলে। ওর বুদ্ধি এখনও পুরোপুরি পরিণত নয়। ওর আমাকে নিয়ে সমস্যা ছিল। কিন্তু আমি ওকে বলেছিলাম আমাকে নিয়ে কথা বলা বন্ধ করতে।”

ফারদিন আরও জানিয়েছেন, শাহিদের সঙ্গে বিতণ্ডায় জড়ালেও করিনার সঙ্গে তাঁর বন্ধুত্বে কোনও আঁচ পড়েনি। ছবিতে আদৌ তাঁর সঙ্গে করিনার কোনও চুম্বন দৃশ্য ছিল না। একটি গানের জন্য ঘনিষ্ঠ দৃশ্য শ্যুট করতে হয়েছিল।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন