sushmita sen

Sushmita Sen: সত্যিই কি পুত্রসন্তান দত্তক নিয়েছেন? জল্পনার জবাব দিলেন সুস্মিতা নিজেই

জল্পনার অবসান ঘটালেন সুস্মিতা নিজেই। যে খুদের সঙ্গে ছবিকে ঘিরে এত জল্পনা, তার সঙ্গেই আরও একবার লেন্সবন্দি হলেন অভিনেত্রী।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ১৩ জানুয়ারি ২০২২ ১৯:০৪
Share:

জল্পনার অবসান ঘটালেন সুস্মিতা।

বৃহস্পতিবার সকাল থেকে নতুন করে চর্চায় উঠে এসেছিলেন সুস্মিতা সেন। খবর ছড়িয়েছিল, দুই মেয়ের পর এক পুত্রসন্তান দত্তক নিয়েছেন বঙ্গতনয়া। অনেকেই এই পদক্ষেপের জন্য সাধুবাদ জানাচ্ছিলেন তাঁকে। কিন্তু সত্যিই কি এমন কিছু করেছেন তিনি?

জল্পনার অবসান ঘটালেন সুস্মিতা নিজেই। যে খুদের সঙ্গে ছবিকে ঘিরে এত জল্পনা, তার সঙ্গেই আরও একবার লেন্সবন্দি হলেন অভিনেত্রী। সেই ছবি দিয়ে মজার ছলেই লিখলেন, একরত্তিকে ঘিরে যাবতীয় খবর নিয়ে তার সঙ্গে আলোচনা করছেন। ছবিতে দেখা যাচ্ছে, গাড়ির বনেটের উপর বসে সেই খুদে। তার দিকে তাকিয়ে রয়েছেন সুস্মিতা। দু’জনকে লেন্সবন্দি করেছেন সুস্মিতার বন্ধু এবং শিশুটির মা শ্রীজয়া।

Advertisement

সুস্মিতার ইনস্টাগ্রাম স্টোরি।

সুস্মিতার সাম্প্রতিক কিছু ছবি ঘিরে এই জল্পনার সৃষ্টি। পাপারাৎজির ইনস্টাগ্রাম প্রোফাইলে সুস্মিতার কয়েকটি ছবি দেখা গিয়েছে। তাতে দেখা যাচ্ছে, কোনও এক রেস্তরাঁর বাইরে দাঁড়িয়ে সুস্মিতা। সঙ্গে তাঁর দুই মেয়ে রেনে এবং আলিশা। পিছনে এক মহিলার কোলে একরত্তি সেই ছেলে। পাপারাৎজির ইনস্টাগ্রাম প্রোফাইলে দাবি করা হয়েছিল, এই ছেলে সুস্মিতারই। এর পরেই যাবতীয় বিভ্রান্তির সূত্রপাত।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন