Ayushmann Khurrana

ফোনালাপেই দুষ্টুমি! প্রেম দিবসে কার সঙ্গে ব্যস্ত আয়ুষ্মান খুরানা?

উন্মুক্ত পিঠ, শরীরী বিভঙ্গে দুষ্টুমির ছোঁয়া। প্রেমের মরসুমে প্রত্যাবর্তন ঘোষণা ‘ড্রিম গার্ল’-এর। ফোনের ও পারে সঙ্গী কে?

Advertisement

সংবাদ সংস্থা

মুম্বই শেষ আপডেট: ১৪ ফেব্রুয়ারি ২০২৩ ১০:৫২
Share:

ফিরছে ‘ড্রিম গার্ল’ পূজা, এ বার তার সঙ্গী কে? ফাইল চিত্র।

ফেব্রুয়ারির দ্বিতীয় সপ্তাহ। হাওয়ায় এখন প্রেমের গন্ধ। প্রেমের মরসুমের প্রভাব বলিউডে পড়বে না, তা কি হয়! প্রেম নিয়ে ফিরছে ‘ড্রিম গার্ল’ পূজা। ওরফে আয়ুষ্মান খুরানা। প্রেম দিবসের ঠিক আগের দিনই ‘ড্রিম গার্ল ২’ ছবি মুক্তির দিন ঘোষণা করলেন বলিউড অভিনেতা। সেই ঘোষণাতেও দেখা গেল অভিনবত্ব। সমাজমাধ্যমে একটি দুষ্টুমি-ভরা টিজ়ার পোস্ট করলেন আয়ুষ্মান। সেই টিজ়ারে ফোনালাপে ব্যস্ত আয়ুষ্মান ওরফে ‘ড্রিম গার্ল’ পূজা। ফোনের ও পারে কে? সেই উত্তরেই লুকিয়ে বিস্ময়। ফোনের অন্য প্রান্ত থেকে ভেসে আসা গলায় ‘পাঠান’ বলে নিজের পরিচয় দিচ্ছেন তিনি। শুধু তা-ই নয়, তিনি যে এ বার ‘জওয়ান’ রূপে দর্শকের সামনে ধরা দিতে চলেছেন, তা-ও জানালেন সেই ফোনালাপেই। ‘ড্রিম গার্ল’কে পাঠানের প্রশ্ন, কবে আসছেন তিনি? দুষ্টুমি ভরা হাসিমুখে পূজার উত্তর, ৭ জুলাই দেখা মিলবে তাঁর।

Advertisement

পরনে উজ্জ্বল পোশাক, উন্মুক্ত পিঠ। চোখমুখ দেখা না গেলে রূপটানের ছাপ স্পষ্ট। সঙ্গে শরীরী ভাষায় দুষ্টুমি মেশানো প্রেমের ইঙ্গিত। পাঠানের ফোন পেয়ে উচ্ছ্বসিত পূজা। ফোন করেই পাঠানের প্রশ্ন, কেমন আছেন তিনি? পাঠানের প্রশ্নে ড্রিম গার্লের উত্তর, আরও লাস্যময়ী হয়ে উঠেছেন তিনি। উত্তর দিয়েই ঠোঁটের কোণে দুষ্টুমির হাসি।

২০১৯ সালে ‘ড্রিম গার্ল’ অবতারে দর্শক ও সমালোচকের মন জয় করেছিলেন আয়ুষ্মান খুরানা। চার বছরের অপেক্ষার পর সেই ড্রিম গার্লের চরিত্রে ফিরছেন তিনি। ‘ড্রিম গার্ল ২’ ছবি মুক্তির ঘোষণাও করলেন একেবারে চরিত্রোপযোগী ভঙ্গিতে। আয়ুষ্মানের এই ভিডিয়ো ইতিমধ্যেই ছ়়ড়িয়ে পড়েছে সমাজমাধ্যমে। এই মুহূর্তে বলিউডে চর্চার কেন্দ্রে ‘পাঠান’। ‘পাঠান’-এর সাফল্যের পর আবার অ্যাটলির ‘জওয়ান’ ছবিতে ফিরছেন শাহরুখ খান। ওই ছবি নিয়েও অনুরাগীদের মধ্যে উন্মাদনা তুঙ্গে। এই দুই ছবির উল্লেখ করে ‘ড্রিম গার্ল ২’ ছবির প্রচার বাড়ানোর কৌশলকে কুর্নিশ জানিয়েছেন নেটাগরিকরা। আগামী ৭ জুলাই মুক্তি পেতে চলেছে ‘ড্রিম গার্ল ২’।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন