Entertainment News

শিবরাত্রিতে মুক্তি পেল ‘বাহুবলী ২’-এর মোশন পোস্টার

মুক্তি পেল বহু প্রতীক্ষিত ‘বাহুবলী ২’-এর নয়া পোস্টার। মহা শিবরাত্রির দিন এই পোস্টার টুইটারে রিলিজ করলেন ছবির পরিচালক এস এস রাজামৌলি। কর্ণ জোহর শেয়ার করলেন এই ছবির মোশন পোস্টার। গত বছর নভেম্বরে ছবিটির প্রথম পোস্টার মুক্তি পায়।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ২৪ ফেব্রুয়ারি ২০১৭ ১৭:৩৬
Share:

মুক্তি পেয়েছে ‘বাহুবলী ২’-এর এই পোস্টার। ছবি: টুইটারের সৌজন্যে।

মুক্তি পেল বহু প্রতীক্ষিত ‘বাহুবলী ২’-এর নয়া পোস্টার। মহা শিবরাত্রির দিন এই পোস্টার টুইটারে রিলিজ করলেন ছবির পরিচালক এস এস রাজামৌলি। কর্ণ জোহর শেয়ার করলেন এই ছবির মোশন পোস্টার। গত বছর নভেম্বরে ছবিটির প্রথম পোস্টার মুক্তি পায়। তারপর থেকেই এটি নিয়ে কৌতূহলের পারদ চড়ছে। সব কিছু ঠিক থাকলে আগামী মাসের প্রথমেই মুক্তি পেতে পারে ‘বাহুবলী ২’-এর ট্রেলার। ২৮ এপ্রিল মুক্তি পেতে পারে ‘বাহুবলী: দ্য কনক্লুশন’।

Advertisement

আরও পড়ুন, উপযুক্ত পাত্রীর খোঁজে বাহুবলী!

‘বাহুবলী: দ্য বিগিনিং’ মুক্তি পায় ২০১৫-য়। বক্স অফিসের সব রেকর্ড ভেঙে ফেলা এই ছবি গোটা বিশ্বে ৬০০ কোটি টাকার ব্যবসা করেছিল। তবে রাজামৌলির দাবি, বাহুবলীর দ্বিতীয় পর্ব প্রথমটির তুলনায় কয়েক গুণ বেশি পছন্দ করবেন দর্শক।

Advertisement

‘বাহুবলী ২’এর গল্পের ইউএসপি হল বাহুবলী কেন খুন হয়েছিল? কেন কাটাপ্পা বাহুবলীকে মেরেছিল? এটা ফাঁস হয়ে গেলে দর্শকদের ছবিটা হলে গিয়ে দেখার আর ততটা উত্সাহ থাকবে না। কিন্তু এই তথ্যটা জানেন মাত্র তিন জন। টিম ‘বাহুবলী ২’এর পক্ষ থেকেই এ খবর জানানো হয়েছে।' !

‘বাহুবলী ২’এর গল্পের ইউএসপি হল বাহুবলী কেন খুন হয়েছিল? কেন কাটাপ্পা বাহুবলীকে মেরেছিল? এটা ফাঁস হয়ে গেলে দর্শকদের ছবিটা হলে গিয়ে দেখার আর ততটা উত্সাহ থাকবে না। কিন্তু এই তথ্যটা জানেন মাত্র তিন জন। টিম ‘বাহুবলী ২’এর পক্ষ থেকেই এ খবর জানানো হয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন