Entertainment News

‘বাহুবলী ২’ এ বার সাত সমুদ্দুর তেরো নদীর পারেও

‘বাহুবলী ২’র মতো বহু চর্চিত এক ছবিকে আরও এক কদম এগিয়ে নিয়ে যাওয়ার প্রচেষ্টায় ছিলেন ছবির প্রযোজকরা। গোটা বিশ্বও যেন সাক্ষী হয়ে থাকে এই কনক্লিউশন পার্টের। সারা বিশ্ব যেন জানতে পারে কাটাপ্পা কেন বাহুবলীকে মারল? কাজটাকে আরও সহজ করে দিল সিনেস্তান এ এ ডিস্ট্রিবিউটরস।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ১৬ এপ্রিল ২০১৭ ১০:৪৮
Share:

‘বাহুবলী ২’র মতো বহু চর্চিত এক ছবিকে আরও এক কদম এগিয়ে নিয়ে যাওয়ার প্রচেষ্টায় ছিলেন ছবির প্রযোজকরা। গোটা বিশ্বও যেন সাক্ষী হয়ে থাকে এই কনক্লিউশন পার্টের। সারা বিশ্ব যেন জানতে পারে কাটাপ্পা কেন বাহুবলীকে মারল? কাজটাকে আরও সহজ করে দিল সিনেস্তান এ এ ডিস্ট্রিবিউটরস। ইউ কেএবং নিউজিল্যান্ডের সিনেমা হলে এ বার ‘বাহুবলী ২’ চলবে।

Advertisement

আরও পড়ুন, বিবাহবিচ্ছেদের খবর গুজব, দাবি কিমের

এস এস রাজামৌলি পরিচালিত এই ছবি আগামী ২৮ এপ্রিল মুক্তি পাবে। সিনেস্তান এ এ ডিস্ট্রিবিউটরস এর কর্মকর্তারা বেশ খুশি এই ছবিকে বিশ্বব্যাপী ডিসট্রিবিউট করতে পেরে। এঁরা মূলত কোনও ভারতীয় ছবিকে বিদেশের সিনেমা হলে ডিসট্রিবিউট করে থাকেন। শুধু তাই নয় যে কোনও দেশের আঞ্চলিক ইন্ডিপেন্ডেন্ট সিনেমাকে এরা গ্লোবাল অডিয়েন্সের কাছে পৌঁছে দেন। সিনেস্তান এ এ ডিস্ট্রিবিউটরসের দৌলতে আমেরিকা, অস্ট্রেলিয়া, আরব, কানাডার দর্শকও এ বার ‘বাহুবলী ২’ দেখতে পাবেন।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন