Entertainment News

দুঃসংবাদ! আর ইউটিউবে পাওয়া যাবে না ঢিনচ্যাক পূজাকে

এখন ইউটিউবে গিয়ে যতই সার্চ করুন না কেন আর পাওয়া যাবে পূজার গাওয়া সেই সুপার ডুপার হিট গান— ‘সয়াগি ওয়ালি টোপি’ বা ‘সেলফি ম্যায়নে লে লি আজ’।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ১২ জুলাই ২০১৭ ১৪:২১
Share:

পূজার কি মন খারাপ? ছবি: ঢিনচ্যাক পূজার টুইটার পেজের সৌজন্যে।

ওয়েব ওয়ার্ল্ডে তাঁকে সবাই এক ডাকে চেনেন। অনেকেই বলছেন এই মুহূর্তে তিনিই নাকি ভারতের সবচেয়ে জনপ্রিয় ইন্টারনেট সেনসেশন। সৌজন্যে তাঁর কিছু ‘আজব’ গান। এই গান গেয়েই মাসে লাখ লাখ টাকা রোজগারও করেন ঢিনচ্যাক পূজা। তাঁর একেকটা গানে নাকি ভিউয়ার ছাড়িয়ে যায় কয়েক কোটি। কিন্তু এ বার পূজার ফ্যানদের জন্য দুঃসংবাদ।

Advertisement

আরও পড়ুন: ‘ঢিনচ্যাক পূজা’র ‘স্কুটার’ দেখেছেন?

এখন ইউটিউবে গিয়ে যতই সার্চ করুন না কেন আর পাওয়া যাবে পূজার গাওয়া সেই সুপার ডুপার হিট গান— ‘সয়াগি ওয়ালি টোপি’ বা ‘সেলফি ম্যায়নে লে লি আজ’। সংবাদ সংস্থা সূত্রে খবর, সম্প্রতি ঢিনচ্যাক পূজার সমস্ত গান তাদের অ্যাকাউন্ট থেকে সরিয়ে দিয়েছে ইউটিউব। কাটাপ্পা সিংহ নামের এক ব্যক্তি পূজার গাওয়া গানে তাঁর কপিরাইট রয়েছে বলে অভিযোগ জানানোর পরেই এই সিদ্ধান্ত নেয় ইউটিউব।

Advertisement

এ পর্যন্ত পূজার মোট ১২টি ভিডিও সরিয়ে দিয়েছে ইউটিউব। তবে পূজার গাওয়া ‘দিলো কা স্কুটার’ গানটি এখনও পাওয়া যাচ্ছে সেখানে।

দেখুন সেই ভিডিওটি

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন