Celeb Gossip

পাকিস্তানেই নাকি খুঁজে পেয়েছেন প্রেমিকা, সে দেশের জনপ্রিয় নায়িকার সঙ্গে প্রেম করছেন বাদশা!

দেশ ছাড়িয়ে প্রতিবেশী রাষ্ট্র পাকিস্তানে নাকি মনের মানুষ খুঁজে পেয়েছেন গায়ক বাদশা। কে সেই অভিনেত্রী?

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

মুম্বই শেষ আপডেট: ০২ ডিসেম্বর ২০২৩ ১৭:৩৭
Share:

বাদশা। ছবি: সংগৃহীত।

‘পাগল’, ‘পানি পানি’, ‘জুগনু’-র মতো হিট বলিউড ছবিকে র‍্যাপ গান উপহার দিয়েছেন বাদশা। গানের পাশাপাশি তাঁর ব্যক্তিগত জীবন নিয়ে চর্চাও সর্বত্র। একাধিক নায়িকার সঙ্গে তাঁর প্রেমের খবর শোনা গিয়েছে। কখনও পঞ্জাবি অভিনেত্রী ইশা রিখির সঙ্গে প্রেমের গুঞ্জন, কখনও আবার বলি অভিনেত্রী ম্রুণাল ঠাকুরের সঙ্গে হাত ধরে ঘুরে বেড়ানোর ভিডিয়ো এসেছে প্রকাশ্যে। এ বার একেবারে দেশ ছাড়িয়ে প্রতিবেশী রাষ্ট্রে নাকি মনের মানুষ খুঁজে পেয়েছেন গায়ক। পাকিস্তানি অভিনেত্রী হানিয়া আমিরের নাকি সম্পর্কে জড়িয়েছেন বাদশা।

Advertisement

হানিয়া আমির পাকিস্তানি সিনেমা ও টিভির খ্যাতনামী অভিনেত্রী। 'মেরে হামসফর' নাটকের মাধ্যমে ভারত সহ অন্যান্য দেশে জনপ্রিয়তা পেয়েছেন তিনি। এ বার তাঁর সঙ্গেই দুবাই বেড়াতে গিয়েছেন বাদশা। তাঁদের দুবাই ভ্রমণের একগুচ্ছ ছবি নিজের সমাজমাধ্যমের পাতায় দিয়েছেন হানিয়া। তিনি ও বাদশা যে চুটিয়ে মজা করছেন দুবাইয়ে, ছবিগুলি যেন তারই প্রমাণ। অভিনেত্রী তাঁদের ছবির ক্যাপশনে লিখেছেন, ‘‘যখন দুটো বাচ্চা কেনাকাটা করতে বের হয়।’’

হানিয়া সিনেমায় আত্মপ্রকাশ করেন ২০১৬ সালে ‘জানান’ ছবির মাধ্যমে। তার পর অসংখ্য হিট নাটকে কাজ করেছেন। 'তিতলি'-তে তাঁর অভিনয়ের জন্য প্রশংসিত হন হানিয়া। এ বার প্রতিবেশী রাষ্ট্রের অভিনেত্রীর মধ্যেই কি মনের মানুষ খুঁজে পেলেন বাদশা? যদিও অতীতে যে ক'বার বিভিন্ন অভিনেত্রীর সঙ্গে তাঁর নাম জডিয়েছে, তার প্রত্যেকটিকেই জল্পনা বা ভুয়ো খবর বলে উড়িয়ে দিয়েছেন তিনি। এ বার হানিয়ার ক্ষেত্রে কী করেন, সেটাই দেখার?

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন