Balika Vadhu

‘কটূক্তি করত, অশালীন ভাবে আমায় স্পর্শ করত’, সহ-অভিনেতার বিরুদ্ধে সরব ‘বালিকা বধূ’-র অভিনেত্রী

‘বালিকা বধূ’-র ‘গেহনা’ চরিত্রে অভিনয় করা শীতল অভিযোগ করেছেন, ওই মেগা সিরিয়ালের সেটে তাঁকে অশালীন ভাবে স্পর্শ করতেন সিদ্ধার্থ।

Advertisement

সংবাদ সংস্থা

কলকাতা শেষ আপডেট: ২৪ অক্টোবর ২০১৯ ১৫:১৮
Share:

শুটিং চলার সময়েও সিদ্ধার্থের এই কুআচরণ থেকে রেহাই পাননি বলে জানিয়েছেন শীতল।(ছবি: সোশ্যাল মিডিয়া)

ফের অশালীনতার অভিযোগ অভিনেতা সিদ্ধার্থ শুক্লর বিরুদ্ধে। বিগ বস-১৩-র প্রতিযোগী সিদ্ধার্থের বিরুদ্ধে এ বার অভিযোগ করলেন ‘বালিকা বধূ’-তে তাঁর সহঅভিনেত্রী শীতল খাণ্ডল।

Advertisement

বালিকা বধূ’-র ‘গেহনা’ চরিত্রে অভিনয় করা শীতল অভিযোগ করেছেন, ওই মেগা সিরিয়ালের সেটে তাঁকে অশালীন ভাবে স্পর্শ করতেন সিদ্ধার্থ। কুরুচিকর রসিকতা করতেন। শীতলের দাবি, সিদ্ধার্থ তাঁর উদ্দেশে যে নোংরা মন্তব্য করতেন, তা এতটাই কদর্য যে, শীতল প্রকাশ্যে তা উচ্চারণও করতে পারবেন না।

সিদ্ধার্থের এই আচরণের বিরুদ্ধে সোচ্চার হওয়ায় তার পরিণতি আরও ভয়ঙ্কর হয়েছিল বলে অভিযোগ শীতলের। ‘বালিকা বধূ’-র সেটে সিরিয়ালের অন্যতম এক ক্রিয়েটিভ প্রোডিউসারের কাছে সিদ্ধার্থের বিরুদ্ধে অভিযোগও জানিয়েছিলেন বলে দাবি শীতলের। যার জেরে পরের দিন শুটিংয়ে এসে সিদ্ধার্থ সবার সামনে শীতলকে কটূক্তি করেন বলে অভিযোগ।

Advertisement

আরও পড়ুন: কৃত্রিম পায়েই পুনর্জন্ম, ভয়ঙ্কর দুর্ঘটনাও বন্ধ করতে পারল না সরস্বতীর বরপুত্রী সুধার বিশ্বজয়

শুটিং চলার সময়েও সিদ্ধার্থের এই কুআচরণ থেকে রেহাই পাননি বলে জানিয়েছেন শীতল। তাঁর অভিযোগ, একবার শুটিংয়ের সময়ে তাঁর পা অশালীন ভাবে স্পর্শ করেছিলেন সিদ্ধার্থ। সে রকম ঘনিষ্ঠতা না থাকলেও সিদ্ধার্থ কথায় কথায় তাঁর কাঁধে হাত রাখতেন। প্রথম দিকে এ সব মুখ বুজে সহ্য করেছিলেন বলে জানিয়েছেন শীতল। কারণ, ‘বালিকা বধূ’ ছিল তাঁর প্রথম কাজ। কিন্তু শেষ দিকে সহ্য করতে না পেরে প্রতিবাদে সরব হয়েছিলেন।

আরও পড়ুন: ৫ কোটির প্রতারণা! কোরিওগ্রাফার রেমো ডিসুজার বিরুদ্ধে জামিন অযোগ্য গ্রেফতারি পরোয়ানা জারি​

২০০৮ থেকে ২০১৬ অবধি, ‘বালিকা বধূ’ ছিল ভারতীয় বিনোদন দুনিয়ার প্রথম সারির জনপ্রিয় মেগা সিরিয়াল। অভিযুক্ত সিদ্ধার্থ সিরিয়ালে অভিনয় করেছিলেন শিবরাজ অলক শেখরের ভূমিকায়। সম্প্রতি সিদ্ধার্থের বিরুদ্ধে সরব হয়েছেন তাঁর আরও এক সহঅভিনেত্রী। মাহিরা শর্মা, রশমি দেশাই, দেবলীনা ভট্টাচার্য-সহ বেশ কয়েকজন কুশীলব সরব হয়েছেন সিদ্ধার্থের উদ্ধত আচরণ ও দুর্ব্যবহারের বিরুদ্ধে। তাঁদের মধ্যে রশমি অশালীন স্পর্শের অভিযোগও এনেছেন। তাঁদের পরেই প্রাক্তন সহঅভিনেতার বিরুদ্ধে সরব হয়েছেন শীতল খাণ্ডল।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন