Bidya Sinha Saha Mim

পরীমণির অভিযোগ মিথ্যা প্রমাণ করে আরও এক বিশেষ ভিডিয়ো তৈরি করলেন মিম

অভিযোগ ছিল, তিনি নাকি পরীমণি স্বামীর সঙ্গে পরকীয়ায় জড়িয়েছেন। এ বার সেই অভিযোগ মিথ্যে প্রমাণ করতে কী করলেন নায়িকা?

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ১০ ডিসেম্বর ২০২২ ১৪:৩৮
Share:

পরীমণির অভিযোগ মিথ্যে করে বিশেষ ভিডিয়ো মিমের। ফাইল চিত্র।

বিদ্যা সিন্‌হা সাহা মিম বাংলাদেশের জনপ্রিয় অভিনেত্রী। কিছু দিন আগে অভিনেত্রী পরীমণির স্বামী শরিফুল রাজের সঙ্গে নায়িকার নাম জড়িয়ে তৈরি হয় বিস্তর বিতর্ক। সেই সব বিতর্কেই জল ঢাললেন নায়িকা। সমুদ্রতটে বেড়াতে গিয়েছিলেন মিম।

Advertisement

সমুদ্রপারে বালিতে বসে নিজের ভালবাসার মানুষের নাম আঁকলেন নায়িকা। আর তা দেখেই এটা স্পষ্ট যে, তিনি স্বামী সোনি পোদ্দারের প্রেমে রীতিমতো হাবুডুবু খাচ্ছেন। প্রায় এক মাস আগে পরীমণি জানান যে, কাজ করতে গিয়ে তাঁর স্বামী রাজের সঙ্গে সম্পর্কে জড়িয়েছেন মিম। শুধু তাই নয়, নায়িকার অভিযোগ ছিল, রাতের পর রাত রাজ কথা বলেন মিমের সঙ্গে। তবে সেই সব অভিযোগই উড়িয়ে দেন মিম। উল্টে স্বামীর সঙ্গে ধুমধাম করে পালন করেন নিজের জন্মদিন।

সেই প্রমাণ আবারও মিলল। সমুদ্রতটে বালির উপর লিখলেন, “আমি তোমায় ভালবাসি, সোনি।” অন্য দিকে, পরীর মনের সব সন্দেহও যে চলে গিয়েছে, সেই আন্দাজ করা যায় তাঁর ফেসবুক পোস্ট দেখে। রাজের সঙ্গে গিয়েছিলেন নতুন সিনেমা হলের উদ্বোধনে।

Advertisement

প্রসঙ্গত, ১০ নভেম্বর ফেসবুকে স্বামী রাজ, পরিচালক রায়হান রফি এবং অভিনেত্রী মিমের উদ্দেশে অনেক কিছু লেখেন পরীমণি। পরিচালকের উদ্দেশে নায়িকা লেখেন, “সিনেমার সাথে সাথে দালালিটাও ভাল করেন দেখি।” মিমের জন্য পরীমণির বার্তা, নিজের জামাইকে নিয়ে সন্তুষ্ট থাকা উচিত ছিল। অন্য দিকে নিজের স্বামীকেও ছেড়ে কথা বলেননি তিনি। রাজের নাম উল্লেখ করে লেখেন, “এটা এত দূর গড়াতে দেওয়া উচিত হয়নি তোমার, ধন্যবাদ।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন