Mahiya Mahi

সন্তানের অস্তিত্ব প্রতি দিন উপলব্ধি করছেন, কবে মা হচ্ছেন মাহিয়া মাহি?

মাহিয়া মাহি বাংলাদেশের জনপ্রিয় অভিনেত্রী। মা হতে চলেছেন নায়িকা। কবে ভূমিষ্ঠ হবে মাহির সন্তান?

Advertisement

সংবাদ সংস্থা

ঢাকা শেষ আপডেট: ১০ ফেব্রুয়ারি ২০২৩ ১২:৪৩
Share:

কবে মা হবেন বাংলাদেশি অভিনেত্রী মাহিয়া মাহি? —ফাইল চিত্র।

পরিবারে নতুন অতিথি আগমনের সুখবর সেপ্টেম্বর মাসেই সকলকে জানিয়েছিলেন বাংলাদেশের জনপ্রিয় অভিনেত্রী মাহিয়া মাহি। ফেসবুকে নায়িকার সেই ঘোষণার পর থেকেই দর্শক মনে উত্তেজনার শেষ নেই। কবে আসবে নতুন অতিথি। সকলের মনে প্রশ্ন একটাই তারিখটা কবে? এত দিন এই প্রসঙ্গে মুখ খোলেননি নায়িকা। অবশেষে জীবনের এই নতুন অধ্যায় নিয়ে নীরবতা ভাঙলেন মাহি।

Advertisement

দুই বাংলাতেই তাঁর সমান জনপ্রিয়তা। বাংলাদেশের এক সংবাদমাধ্যমকে সাক্ষাৎকারে তিনি বলেন, “চিকিৎসকের কাছে গিয়েছিলাম। আর আড়াই মাসের মধ্যেই ভূমিষ্ঠ হবে আমার সন্তান। আর বেশি দিন নেই।” আট মাসের অন্তঃসত্ত্বা নায়িকা। তাই আপাতত রয়েছেন কড়া নিয়মে। মাহি বলেন, “শীঘ্রই নতুন অতিথি আসছে তাই পরিবারের সদস্যরা অনেক বেশি বেশি যত্ন নিচ্ছে। নিজেও খেয়াল রাখছি। বাচ্চার শ্বাসপ্রশ্বাস টের পাচ্ছি,ওর অস্তিত্ব বুঝতে পারছি। আর যেন অপেক্ষা করতে পারছি না। দুই বাড়িতেই চলছে এলাহি প্রস্তুতি।”

২০২২ সালে সন্তানের জন্ম দিয়েছেন পরীমণি, সেই বছরেই বাবা হয়েছেন সিয়াম আহমেদও। এ বার মাহিয়া মাহির ছেলে হবে না মেয়ে, তা নিয়ে কৌতূহল তুঙ্গে। তবে তা নিয়ে নায়িকা কোনও মন্তব্য করতে নারাজ। তিনি বলেন, “প্রথম থেকেই আমি বলছি মেয়ে সন্তান পছন্দ। চাই যেন মেয়ে হয় আমার। কেন জানি না, কন্যাসন্তানের প্রতি আমার দুর্বলতা আছে।” ১৭ ফেব্রুয়ারি মুক্তি পাবে মাহিয়া মাহি অভিনীত ছবি ‘বুবুজান।’

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন