Mehazabien Chowdhury

শাকিবের পর এ বার লুকিয়ে বিয়ে মেহজ়াবীনের? মুখ খুললেন নায়িকা

লুকিয়ে বিয়ে এবং সন্তান নিয়ে চর্চায় শাকিব খান। সেই তালিকায় এ বার নাম লেখালেন মেহজ়াবীন চৌধুরী। চর্চায় নায়িকা।

Advertisement

সংবাদ সংস্থা

ঢাকা শেষ আপডেট: ১০ নভেম্বর ২০২২ ১২:৪০
Share:

আদৌ কি বিবাহিত মেহজ়াবীন ? ফাইল-চিত্র।

বাংলাদেশের জনপ্রিয় মুখ মেহজ়াবীন চৌধুরী। ২০০৯ সালে এক সৌন্দর্য প্রতিযোগিতার মাধ্যমে চলচ্চিত্র জগতে পা রাখেন নায়িকা। এই মুহূর্তে বিজ্ঞাপন নির্মাতা আদনান আল রাজীবের সঙ্গে তাঁর সম্পর্ক নিয়ে চর্চার কেন্দ্রবিন্দুতে মেহজ়াবীন ।

Advertisement

ছোট পর্দায় তাঁর অভিনয় বেশ নজর কাড়ে দর্শকের। সম্প্রতি একটি পুরস্কার অনুষ্ঠানে যোগ দিতে আমেরিকা গিয়েছেন নায়িকা। সেখানে তাঁর সঙ্গে গিয়েছেন ছোট পর্দার আরেক জনপ্রিয় অভিনেত্রী তানজিন তিশা, তাসনিয়া ফারিন। তিশার রিল ভিডিয়ো দেখেই শুরু যাবতীয় চর্চার।

আদনানের সঙ্গে মেহজ়াবীন । ছবি: ইনস্টাগ্রাম।

অনেক দিন ধরেই গুঞ্জন অভিনেত্রী মেহজ়াবীন এবং বিজ্ঞাপন নির্মাতা আদনান আল রাজীব সম্পর্কে জড়িয়েছেন। এ বার সেই প্রমাণই যেন হাতে নাতে মিলল দর্শকের। তিশার রিল ভিডিয়োয় দেখা গিয়েছে মেহজ়াবীন এবং আদনান একে অপরের হাত ধরে হাঁটছেন। গুঞ্জন, তাঁরা নাকি বিয়েও করে নিয়েছেন। বিয়ে প্রসঙ্গে যদিও নায়িকা এখনও পর্যন্ত কোনও মন্তব্য করেননি।

Advertisement

২০১৮ সালে নায়িকা আদনানের সঙ্গে একটি ছবি ভাগ করে নিয়ে লেখেন “ধাপে ধাপে, সিঁড়ির পর সিঁড়ি, নিজেকে বিশ্বাস করো এবং তুমি থাকবে যেখানে।” তার পরই সব জল্পনার সূত্রপাত। যদিও ব্যক্তিগত জীবন নিয়ে কাটাছেঁড়ায় ভীষণই বিরক্ত অভিনেত্রী। নিজের বিরক্তি উগরে দিয়েছেন ফেসবুকে লিখেছেন, “ অতিরঞ্জিত সাংবাদিকতার আত্মার শান্তি কামনা করি।” তাঁরা কি আদৌ লুকিয়ে বিয়ে করেছেন? সেই উত্তরেরই অপেক্ষায় সবাই।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন