Shobnom Bubly

‘এখনও ডিভোর্স হয়নি আমাদের, শাকিব কি অজ্ঞানে কথা বলেন?’, রেগে গেলেন বুবলী

শাকিব-বুবলী বিতর্ক জারি। বুবলীর সঙ্গে নাকি তাঁর আর কোনও সম্পর্ক নেই। এ কথা শুনতেই ফুঁসে উঠলেন বুবলী।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ১০ মে ২০২৩ ১৭:২৩
Share:

বুবলী জানিয়েছেন শাকিবের সঙ্গে এখনও তাঁর আইনি বিচ্ছেদ হয়নি। — ফাইল চিত্র।

ফের শিরোনামে শাকিব খান এবং শবনম বুবলী। গোপনে বুবলীকে বিয়ে তার পর ছেলে— এত কিছুর পর নায়িকার সঙ্গে কোনও সম্পর্ক না রাখার ঘোষণা শাকিবের। নায়কের এই ঘোষণার পর চারিদিকে যখন নানা প্রশ্নের ঝড়, তখন বুবলী কী বলছেন? চুপ থাকলেন না নায়িকাও। প্রথম স্ত্রী অপু বিশ্বাসের সঙ্গেও একই ঘটনা ঘটেছিল। তার পর অপুকে ভুলে নায়কের মন মজেছিল বুবলীতে। তিনিও নাকি এখন অতীত নায়কের। তবে এ কথা শুনেই ফুঁসে উঠলেন বুবলী। একটি লম্বা পোস্ট লিখলেন ফেসবুকে।

Advertisement

বুবলী জানিয়েছেন, শাকিবের সঙ্গে এখনও তাঁর আইনি বিচ্ছেদ হয়নি। তা হলে এমনটা কী ভাবে বলতে পারেন তিনি? বুবলী লেখেন, “মিস্টার শাকিব খান আপনি কি সব সময় সজ্ঞানে কথা বলেন, না কি অজ্ঞানেও মাঝেমাঝে কথা বলেন? শেহজাদের মুখের দিকে তাকিয়ে অনেক কিছু বলতে চাই না। কিন্তু কিছু দিন পর পর কি উদ্দেশ্যে আপনি আপনার স্ত্রী এবং সন্তানের মাকে নিয়ে আপত্তিকর কথা বলেন। শেহজাদ কিছু দিন পর বড় হয়ে এ সব দেখবে এবং ভাববে কী নোংরা ভাবে আপনি তাকে ক্যাশ করে তার মাকে প্রতিনিয়ত হেয় করেছেন।”

শাকিবের বিরুদ্ধে এর আগেও একাধিক অভিযোগ এনেছিলেন বুবলী। নায়ক কোনও দায়িত্ব নেন না, এমন দাবিও করেছিলেন বুবলী। তার পর অবশ্য সব কিছু স্বাভাবিক হয়ে যায়। একসঙ্গে তাঁরা ইদও কাটিয়েছিলেন। শুধু তা-ই নয়, শেহজাদের জন্মদিনও একসঙ্গে উদ্‌যাপন করেছিলেন তাঁরা। এত কিছুর পর শাকিবের এই বক্তব্য শুনে হতবাক বুবলী।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন