Bangladeshi Actor

Siam Ahmed: কলকাতার ছবিতে প্রথম বার সিয়াম আহমেদ, প্রসেনজিৎ-শ্রাবন্তীর সঙ্গে অভিনয়ে বাংলাদেশের নায়ক

টলিউডে যোগ হল আরও বাংলাদেশি নায়কের নাম। কলকাতার ছবিতে অভিনয় করবেন সিয়াম আহমেদ। বিপরীতে আয়ুশী তালুকদার।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ১৪ জুলাই ২০২২ ১৭:৫৬
Share:

সিয়াম আহমেদ এই প্রথম অভিনয় করবেন প্রসেনজিৎ-শ্রাবন্তীর সঙ্গে।

টলিউডের ছবিতে এ বার আরও এক বাংলাদেশের নায়ক। নতুন প্রজন্মের জনপ্রিয় তারকা সিয়াম আহমেদ এই প্রথম অভিনয় করবেন কলকাতার ছবিতে। সায়ন্তন ঘোষালের নাম না হওয়া নতুন ছবিতে প্রসেনজিৎ, শ্রাবন্তীর সঙ্গে দেখা যাবে সিয়ামকে। তাঁর বিপরীতে থাকছেন আয়ুশী তালুকদার। টলিপাড়ার খবর, এ ছবির গল্পও সিয়ামের। তাঁর ভাবনা অবলম্বনে চিত্রনাট্য লিখছেন পদ্মনাভ দাশগুপ্ত।

Advertisement

বাংলাদেশ সংবাদমাধ্যমকে সিয়াম জানিয়েছেন, ‘‘কাজটি নিয়ে দু’বছর ধরেই আলাপ-আলোচনা চলছিল। করোনার জেরে লকডাউনে কাজ বন্ধ থাকাকালীন অনেকগুলো গল্পের প্লট মাথায় এসেছিল। সেগুলো লিখে রেখেছিলাম। তার‌ই একটা গল্প নিয়ে এই ছবির প্রযোজক ছবি করার আগ্রহ প্রকাশ করেন। এটি আমার জন্য একেবারেই নতুন অভিজ্ঞতা। তবে আমি শুধু গল্পের প্লটটিই লিখেছি।’’

উচ্ছ্বসিত সিয়াম আরও বলেন, ‘‘ছবিতে প্রসেনজিৎ ও শ্রাবন্তীর মতো সহশিল্পী আছেন। অনেক কিছু শিখতে পারব ওঁদের কাছ থেকে। তা ছাড়া, আমার বিপরীতে আয়ুশীও আমার পছন্দের অভিনেত্রী। বাংলাদেশে এক বার দেখা হয়েছিল ওঁর সঙ্গে।’’

Advertisement

ছবির প্রযোজনায় যৌথ ভাবে শ্যাডো ফিল্মস ও রোড শো ফিল্মস। তাদের তরফে জানা গিয়েছে, আপাতত ছবির নাম ভাবা হয়েছে ‘প্রতিপক্ষ’। প্রসেনজিৎ-শ্রাবন্তী এবং প্রযোজক, পরিচালক গল্পটি নিয়ে আর এক বার বসবেন। তখনই ছবির নাম চূড়ান্ত হবে। শ্যুটিং অগস্টে শুরু হওয়ার কথা। শোনা যাচ্ছে, পুরো ছবির শ্যুট হবে লন্ডনে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন