Apu Biswas

‘বুবলিকে আমি...’, শাকিবের দ্বিতীয় স্ত্রীর নামে কী বললেন অপু বিশ্বাস?

শবনম বুবলি এবং অপু বিশ্বাসের সম্পর্ক যে ভাল নয়, সে কথা অনেকেরই জানা। সকলের সামনে বুবলির সম্পর্কে কী বললেন অপু?

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

ঢাকা শেষ আপডেট: ২৫ অক্টোবর ২০২৩ ১৯:৩১
Share:

(বাঁ দিক থেকে) শবনম বুবলী, শাকিব খান, অপু বিশ্বাস। ছবি: সংগৃহীত।

অপু বিশ্বাস বনাম শবনম বুবলি এই দ্বন্দ্ব বহু দিনের। কেন্দ্রে রয়েছে একটিই নাম। তিনি শাকিব খান। ও পার বাংলার অন্যতম চর্চিত এবং বিতর্কিত নায়ক। অপুর সঙ্গে দীর্ঘ নয় বছরের দাম্পত্য ভেঙে বুবলির সঙ্গে সম্পর্কে জড়ান নায়ক। দু’পক্ষেরই সন্তান রয়েছে অভিনেতার। অপু এবং বুবলি দু’জনের সঙ্গে সম্পর্ক ভাঙলেও দুই ছেলের সব দায়িত্ব পালন করেন শাকিব। স্কুলে নিয়ে যাওয়া হোক কিংবা বিদেশে ঘুরতে নিয়ে যাওয়া। তবে অপু এবং বুবলির মধ্যে যে সম্পর্ক মোটেই ভাল নয়, বাংলাদেশি সংবাদমাধ্যমে বার বার উঠে এসেছে সেই কথা। সম্প্রতি সেই তিক্ততার কথা আরও এক বার উঠে আসে বাংলাদেশি সংবাদমাধ্যম ‘প্রথম আলো’র একটি প্রতিবেদনে। যেখানে উল্লেখ করা হয়েছে বুবলিকে ঘৃণা করার কথা জানিয়েছেন অপু।

Advertisement

বাংলাদেশের একটি বেসরকারি টেলিভিশন নাগরিক টিভির ‘বলা না বলা’ নামের একটি অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত হয়েছিলেন অপু। সেখানেই নায়িকাকে বুবলি সম্পর্কে প্রশ্ন করা হয়। সেখানে তিনি নিজের মতামত স্পষ্ট জানিয়েছেন শাকিবের প্রথম পক্ষের স্ত্রী। অপু বলেন, “আসলে ওনাকে আমি ঘৃণা করি। এক বাক্যে এই কথাটি বললাম। ওঁর নাম নিতে আমার ব্যক্তিত্বে বাধে। জানি এই শব্দটা প্রচুর ভাইরাল হবে। কিন্তু সেটা আমার কাছে গুরুত্বপূর্ণ নয়। আমায় নিয়ে তাঁর কী মন্তব্য, জানার সময়ও নেই। এক বাক্যে তাঁকে ঘৃণা করি। ইংরেজিতে ‘হেট’ বললে আরও স্মার্ট হয়।” যদিও বুবলি সম্পর্কে এমন বললেও তাঁর ছেলে শেহজাদ বীরকে যে তিনি ভালবাসেন সে কথা বলেছিলেন।

অপু জানিয়েছেন, বুবলির সঙ্গে তাঁর সম্পর্ক যেমনই হোক না কেন তাঁর সন্তানকে নিজের সন্তানের মতোই স্নেহ করেন। শুধু তাই নয়, শাকিবকে ‘ভাল বাবা’র তকমা দিয়েছেন অপু। নায়িকা জানান, দুই ছেলের প্রতিই বাবা হওয়ার সব দায়িত্ব পালন করেন শাকিব।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন