Bollywood Feud

সলমনের সঙ্গে খুনসুটিতে দোষ নেই, শাহরুখ-আমিরের ক্ষেত্রে যত চোখরাঙানি কঙ্গনার! কেন?

বলিউড তারকারা তাঁর চোখের বালি। তবে সম্প্রতি ‘বিগ বস’-এর মঞ্চে সলমন খানের সঙ্গে খুনসুটিতে মজেছেন কঙ্গনা রানাউত। তা হলে শাহরুখ-আমিররা কী দোষ করলেন?

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

মুম্বই শেষ আপডেট: ২৫ অক্টোবর ২০২৩ ১৯:২২
Share:

(বাঁ দিক থেকে) সলমন খান, শাহরুখ খান, আমির খান, কঙ্গনা রানাউত। ছবি: সংগৃহীত।

বিতর্কের দিক থেকে বিচার করলে বলিউডের অন্যতম জনপ্রিয় এবং চর্চিত অভিনেত্রী কঙ্গনা রানাউত। বলিপাড়ার তারকা এবং তারকাসন্তানদের সমালোচনা করতে কখনও পিছপা হন না তিনি। বিশেষত বলিউডের তারকারা তো তাঁর চোখের বালি। হৃতিক রোশন তো বটেই, শাহরুখ, আমির থেকে সলমন খান— তাঁর সমালোচনার কোপ থেকে বাদ পড়েন না কেউই। তবে সম্প্রতি ‘বিগ বস্‌’-এর মঞ্চে এসে সলমন খানের সঙ্গে খুনসুটিতে মেতেছিলেন কঙ্গনা। তাঁর সঙ্গে তাল মিলিয়েছিলেন ভাইজান নিজেও। তবে কি সলমনের সঙ্গে সম্পর্ক কিছুটা নরম হল কঙ্গনার? জল্পনা শুরু হয়েছিল সমাজমাধ্যমের পাতায়। তা হলে শাহরুখ ও আমির খান কী দোষ করলেন? অনুরাগীদের এই কৌতূহলী প্রশ্নের উত্তর দিলেন কঙ্গনা নিজেই।

Advertisement

সম্প্রতি এক সাক্ষাৎকারে কঙ্গনা জানান, খানেদের সঙ্গে তাঁর যে সমস্যা ও সংঘাত ছিল, তা নাকি আস্তে আস্তে সমাধানের পথে। কঙ্গনা বলেন, ‘‘আমার কখনওই খানেদের সঙ্গে কোনও শত্রুতা ছিল না। আমার বক্তব্য ছিল, তাঁদের ছবিতে অভিনেত্রীদের বয়স আর তাঁদের চরিত্রের দৈর্ঘ্য। এখন তো সেটার কিছুটা পরিবর্তনও হয়েছে। এখন ৩৫-৪০ বছর বয়সি নায়িকারাও তাঁদের বিপরীতে কাজ করছেন। আগে তো খানেদের চেয়ে কম বয়সি অভিনেত্রীরাও তাঁদের মায়ের ভূমিকায় অভিনয় করতেন।’’

চলতি সপ্তাহে মুক্তি পেতে চলেছে কঙ্গনার পরবর্তী ছবি ‘তেজস’। দেশপ্রেমের এই ছবির প্রচারে এখন ব্যস্ত কঙ্গনা। সেই কাজের সূত্রেই ‘বিগ বস্ ১৭’-এর ঘরে এসেছিলেন অভিনেত্রী। ‘বিগ বস্’-এর ম়ঞ্চে সলমন আসার আগে তাঁরই ভঙ্গিতে নিজেকেই স্বাগত জানান তিনি। পিছনে তত ক্ষণে এসে দাঁড়িয়েছেন ভাইজান। কঙ্গনার নকল করা দেখে বেশ অবাক তিনি। তবে তাতে চটেননি, বরং কঙ্গনার সঙ্গে বেশ কিছু ক্ষণ রসিকতা করতেও দেখা যায় তাঁকে। কঙ্গনাকে সলমন প্রশ্ন করেন, ছবির সেটে যদি কেউ তাঁর সঙ্গে মশকরা করে, তা হলে কি মেজাজ হারান তিনি? কঙ্গনার সোজাসাপটা উত্তর, ‘‘আপনার মতো হ্যান্ডসাম কেউ যদি হন, তা হলে তো কাজে আরও মন বসে।’’ কঙ্গনার এই উত্তর শুনে আরও সাহস পান ভাইজান। তার পরেই তিনি কঙ্গনার উদ্দেশে বলে বসেন, ‘‘আপনাকে আজ খুব সুন্দর দেখাচ্ছে। ১০ বছর পরে আপনি কী করছেন?’’ সলমনের এই প্রশ্ন শুনে হেসেই খুন কঙ্গনা। তবে কি নতুন সমীকরণের সূত্রপাত বলিপাড়ায়? কঙ্গনা ও সলমনের এই রসিকতা দেখে জল্পনা নেটাগরিকদের মধ্যে।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন