Bollywood Update

উৎসবের আমেজে ঘরে এল উপহার! কত টাকা খরচ করে নতুন গাড়ি কিনলেন শ্রদ্ধা?

সম্প্রতি নবরাত্রি উদ্‌যাপনের অনুষ্ঠানে দেখা গিয়েছে তাঁকে। অনুরাগীদের অনুরোধে গানও গেয়েছেন তিনি। এ বার উৎসবের আবহে নিজেকেই নিজে উপহার দিলেন শ্রদ্ধা কপূর।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

মুম্বই শেষ আপডেট: ২৫ অক্টোবর ২০২৩ ১৬:৫৩
Share:

বান্ধবীর সঙ্গে শ্রদ্ধা কপূর। ছবি: সংগৃহীত।

বলিউডের অন্যতম জনপ্রিয় নায়িকা তিনি। ২০১৩ সালে ‘আশিকি ২’ ছবির মাধ্যমে নায়িকা হিসাবে আত্মপ্রকাশ শ্রদ্ধা কপূরের। তার পর থেকে ‘বাগী’, ‘এক ভিলেন’, ‘স্ত্রী’, ‘ওকে জানু’, ‘ছিঁছোড়ে’-র মতো ছবিতে কাজ করে প্রশংসা অর্জন করেছেন শক্তি কপূরের কন্যা। চলতি বছরে মুক্তি পেয়েছে তাঁর ছবি ‘তু ঝুঠি ম্যায় মক্কার’। ওই ছবিতে রণবীর কপূরের সঙ্গে জুটি বেঁধেছিলেন শ্রদ্ধা। বক্স অফিসে বেশ সফল ওই ছবি। সাধারণ ভাবে ছবির সাফল্যের পরে নিজেদের কিছু না কিছু উপহার দিয়ে থাকেন তারকারা। তবে সেই রাস্তায় হাঁটেননি শ্রদ্ধা। বরং উৎসবের আমেজে নিজেকে একটি দামি উপহার দিলেন শক্তি-কন্যা।

Advertisement

দামি গাড়ির শখ তারকাদের মধ্যে বিরল নয়। রেঞ্জ রোভার থেকে বিএমডব্লিউ, মার্সিডিজ় থেকে ল্যামবরগিনি— তারকাদের গ্যারাজে বিলাসবহুল গাড়ির ভিড়। এ বার শ্রদ্ধার দামি গাড়ির তালিকায় জায়গা করে নিল ল্যামবরগিনি হুরাকান টেকনিকা গাড়ি। ঝকঝকে লাল রঙের গাড়ি নিজেকে উপহার দিলেন শ্রদ্ধা। সেই গাড়ির দাম কত জানেন? এক কোটি বা দু’কোটি নয়, চার কোটি টাকা দিয়ে সেই গাড়ি কিনলেন নায়িকা। মু্ম্বইয়ের রাস্তায় বেশ কিছু ক্ষণ গাড়ি চালিয়েও নিলেন তিনি। তবে শ্রদ্ধার নতুন গাড়িতে চার জনের বসার জায়গা নেই। গাড়ির চালক ও তাঁর পাশের আসনে অন্য এক জন— মোট দু’জনই বসতে পারবেন গাড়িতে।

গাড়ি কিনেই ক্ষান্ত নন শ্রদ্ধা। সেই গাড়ি বাড়িতে এনে নিষ্ঠাভরে পুজোও করেন তিনি। গাড়ির চার পাশের আরতির থালা নিয়ে ঘোরার পরে গাড়ির ভিতরেও এক বার পুজো সারেন নায়িকা। এ বার কবে এই গাড়িতে চড়ে শুটিংয়ে যান শ্রদ্ধা, তা দেখতেই মুখিয়ে অনুরাগীরা।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন