Nusrat Faria Break Up

প্রেমিকের সঙ্গে বিচ্ছেদ ঘোষণা নুসরত ফারিয়ার, আংটিবদলের পর ৯ বছরের সম্পর্কে ইতি নায়িকার

নুসরত ফারিয়া বাংলাদেশের জনপ্রিয় মুখ। ৭ বছরের প্রেম। ৩ বছর আগে প্রেমিকের সঙ্গে আংটিবদল সারেন নায়িকা। বিচ্ছেদ ঘোষণা করলেন অভিনেত্রী।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ০১ মার্চ ২০২৩ ১৬:৫৭
Share:

দীর্ঘ দিনের প্রেমিক রনি রিয়াদ রশীদের সঙ্গে বিচ্ছেদ ঘোষণা করলেন নুসরত ফারিয়া। ছবি: ফেসবুক।

বিচ্ছেদ ঘোষণা করলেন বাংলাদেশের জনপ্রিয় অভিনেত্রী নুসরত ফারিয়া। রনি রিয়াদ রশীদের সঙ্গে দীর্ঘ দিনের সম্পর্ক তাঁর। বৃহস্পতিবার ইনস্টাগ্রামে পোস্ট করে জানিয়ে দিলেন যে, রনিকে তিনি বিয়ে করবেন না। নুসরত লেখেন, “তিন বছর আগে এই দিনেই আমাদের সম্পর্কের কথা, আংটিবদলের কথা ঘোষণা করেছিলাম। অনেক বাধাবিপত্তি পেরিয়ে ৯ বছরের সম্পর্কে এখানেই ইতি টানছি। আমরা ভাগ্যবান যে আমাদের মধ্যে অসাধারণ বন্ধুত্ব রয়েছে। যা সারা জীবন আমাদের মধ্যে বেঁচে থাকবে। আমার অনুরাগী এবং শুভাকাঙ্ক্ষীদের কাছে আবেদন আমার এই কঠিন সময়ে যেন আমার পাশে থাকে।” ২০২০ সালের মার্চ মাসে বাগ্‌দান সেরেছিলেন নুসরত। আংটিবদলের ছবি সকলের সঙ্গে ভাগ করে তিনি লিখেছিলেন, “আমাদের মধ্যে ৭ বছর ধরে প্রেমের সম্পর্ক ছিল।

Advertisement

অবশেষে বাগ্‌দান সম্পন্ন হয়েছে।” সেই সময় নায়িকা আরও বলেন, “করোনা পরিস্থিতির মাঝে আচমকাই আমাদের আংটিবদলের অনুষ্ঠান হয়। তবে পরিস্থিতি ঠিক হলে সবাইকে পাত পেড়ে খাওয়াব।”

নুসরতের প্রাক্তন রনি রিয়াদ রশীদ একটি টেলিকমিউনিকেশন প্রতিষ্ঠানের শীর্ষ কর্মকর্তা। তিনি সাবেক সেনাপ্রধান লে. জে. হারুন-অর-রশীদের ছেলে। তবে কী কারণে এই সিদ্ধান্ত নিতে বাধ্য হলেন নায়িকা? তা যদিও এখনও স্পষ্ট হয়নি। প্রসঙ্গত, দুই বাংলায় চুটিয়ে কাজ করছেন নায়িকা। অঙ্কুশের সঙ্গে নুসরতের জুটি দর্শকের অত্যন্ত প্রিয়। কিছু দিন আগেই ‘বিবাহ অভিযান ২’-এর শুটিংয়ের জন্য ব্যাঙ্কক উড়ে গিয়েছেন অভিনেত্রী।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন