Pori Moni

পরীমণি আর স্বামী শরিফুলের মধ্যে আবার মনোমালিন্য? নায়িকার নতুন বার্তা উস্কে দিল জল্পনা

বাংলাদেশের অন্যতম চর্চিত নায়িকা পরীমণি। তাঁকে ঘিরে বিতর্কের শেষ নেই। প্রতি দিন নিত্যনতুন পোস্ট করতে থাকেন নায়িকা। শুরু নতুন জল্পনার।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ০৪ এপ্রিল ২০২৩ ১২:৪৪
Share:

পরীমণির নতুন পোস্ট উস্কে দিল নতুন জল্পনা। —ফাইল চিত্র।

দিগন্ত বিস্তৃত আকাশ। সারি সারি গাছ, সবুজের বন সামনে বড় পুকুর। আর সেই পুকুর পাড়ে বসে বাংলাদেশের অন্যতম বিতর্কিত নায়িকা পরীমণি। পরনে নীল শাড়ি। গালে হাত দিয়ে বসে নায়িকা। এমন ছবি দেখে অনেকেরই মনে প্রশ্ন কী এমন ভাবছেন নায়িকা? সেই ভাবনার উত্তর অবশ্য ছবির ক্যাপশন দেখলেই তাঁর অনুরাগীরা বুঝতে পারবেন। তিনি লিখেছেন, “সাধারণত আমি মানুষকে নিজের ভুল শুধরে নেওয়ার জন্য অনেক সময় দিই। কিন্তু যখন আমি কোনও কিছু থেকে এক বার ফিরে আসি, তার পর আর ফিরেও তাকাই না।”

Advertisement

আচমকা কেন ছবির সঙ্গে এমন লিখলেন পরীমণি? তবে কি আবারও স্বামী শরিফুল রাজের সঙ্গে ফের সমস্যায় নায়িকা? বেশ কয়েক মাস আগে খানিকটা টানাপড়েনের মধ্যেই গিয়েছে তাঁদের সম্পর্ক। অন্য নায়িকার সঙ্গে স্বামীর সম্পর্ককে ঘিরে প্রকাশ্যেই রাজকে হুমকি দিয়েছিলেন নায়িকা। তার পর অবশ্য আবারও ছেলে রাজ্য আর স্বামীকে নিয়ে নিজের সংসার গুছিয়ে নিয়েছেন পরীমণি। ঘটা করে রাজ্যের মুখেভাতের অনুষ্ঠানও করেছেন।

রাজের সঙ্গেও মিষ্টি মুহূর্তের ছবি সকলের সঙ্গে ভাগ করতে থাকেন নায়িকা। তার পর আবারও কি রাজের সঙ্গে কোনও মনোমালিন্য হল তাঁর? অভিনেত্রীর এই ছবি দেখে এমন অনেক প্রশ্নই উঠে আসছে। যদিও এ প্রসঙ্গে পরীমণি কোনও মন্তব্যই করেননি। এমনটা তিনি কেন লিখলেন, তা জানা যায়নি। আগামী দিনে নায়িকার জীবনে অন্য কিছু ঘটে কি না, তা তো সময় বলবে।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন