Shobnom Bubly

ছেলের দায়িত্ব নিচ্ছেন না শাকিব খান! বাবার ভূমিকাও পালন করতে হচ্ছে শবনম বুবলীকে?

ছেলে শেহজ়াদ খান বীরকে নিয়েই সময় কাটছে শবনম বুবলীর। ইদে কি বাবা শাকিবের সঙ্গে সময় কাটাতে দেখা যাবে বীরকে? কী উত্তর দিলেন নায়িকা?

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ২৭ জুন ২০২৩ ১৪:৩১
Share:

(বাঁ দিকে) শাকিব খান। অপু বিশ্বাস (ডান দিকে)। ছবি: সংগৃহীত।

শাকিব খান এবং শবনম বুবলী এই দুই নাম উঠলেই মনে আসে নানা ধরনের বিতর্ক। লোকচক্ষুর আড়ালে গিয়ে নায়িকাকে বিয়ে করেন অভিনেতা। তার পর জন্ম হয় তাঁদের ছেলের। তখনই নিজেদের সম্পর্কের কথা ঘোষণা করেছিলেন বুবলী। বর্তমানে অবশ্য তাঁরা দু’জনেই আলাদা থাকছেন। এই পরিস্থিতিতে ছেলে বীরের সঙ্গে কি যোগাযোগ আছে শাকিবের? বার বার এই প্রশ্নই ঘুরেফিরে আসে। সম্প্রতি সাংবাদিকদের মুখোমুখি হয়েছিলেন বুবলী। ইদে মুক্তি পাবে নায়িকার দুটি ছবি ‘প্রহেলিকা’ এবং ‘ক্যাসিনো’। অন্য দিকে, শাকিবের ছবি ‘প্রিয়তমা’ নিয়ে জোর চর্চা শুরু হয়েছে।

Advertisement

ছবি মুক্তি পাওয়ার আগে বুবলীকে দেখলেই বার বার শাকিবে‌র প্রশ্ন উঠছে। সম্প্রতি বাংলাদেশের সংবাদ মাধ্যম ‘যুগান্তর’-কে দেওয়া সাক্ষাৎকারে বুবলী জানান, তিনি আর শাকিবের প্রসঙ্গে কোনও কথা বলতে চান না। আগের ইদে শাকিবের সঙ্গে ঘুরতে দেখা গিয়েছিল বীরকে। এ বারেও কি বাবার সঙ্গে দেখা যাবে ছোট ছেলেকে?

এ প্রসঙ্গে ‘যুগান্তর’-কে বুবলী বলেন, “বীরের মা-ও আমি আবার বাবাও আমিই। সব জায়গায় আমাকেই মা এবং বাবার ভূমিকা পালন করতে হচ্ছে। অর্থাৎ, এখনও তো বীর তার মা-বাবার সঙ্গেই আছে। ইদেও সেই ভাবেই কাটাব। এর বাইরে আমি আর কিছু বলতে চাই না।”

Advertisement

বুবলীর সঙ্গে সব সম্পর্ক ছিন্ন করার কথা প্রকাশ্যে বলেছিলেন শাকিব। একে অপরের দিকে বিভিন্ন কারণে তুলেছেন আঙুল। অভিযোগের পালা চলছিলই। কিন্তু তারই মাঝে ফের শাকিবের সঙ্গে সংসার করার ইচ্ছাও প্রকাশ করেন অভিনেত্রী। যদিও অভিনেতার সিদ্ধান্ত । সম্প্রতি এক সাক্ষাৎকারের শাকিব খানের উদ্দেশে বুবলী বলেন, “আপনার কাছে অনুরোধ আর কোনও অপপ্রচার করবেন না। শেহজ়াদাকে অপমান করবেন না। এই খেলাটা বন্ধ করুন। আমার কাছে আপনি অনেক আগেই অপরিচিত হয়ে গিয়েছেন। এর পরও সব ঠিক করার জন্য চেষ্টা করেছি। কিন্তু কিছুই হয়নি। আপনি নিজের মতো করে ভাল থাকুন, এটাই চাই আমি। আমাকে ও আমার সন্তানকে সুস্থ ভাবে বাঁচতে দিন।” আপাতত তাঁরা দু’জনেই ব্যস্ত নিজেদের ছবির প্রচারে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন