Tasnia Farin

‘আমার জন্য সত্যিই কঠিন’, বিয়ের পরে কেন এমন মন্তব্য তাসনিয়া ফারিণের?

অভিনয় গুণে দুই বাংলায় বিপুল জনপ্রিয়তা পেয়েছেন তাসনিয়া ফারিণ। কিন্তু আচমকা কেন কঠিন হল তাঁর পরিস্থিতি?

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ৩০ অগস্ট ২০২৩ ১৮:০০
Share:

তাসনিয়া ফারিণ। ছবি: সংগৃহীত।

১৯ দিন হল সংসার পেতেছেন অভিনেত্রী তাসনিয়া ফারিণ৷ আট বছর ধরে শেখ রেজওয়ানের সঙ্গে সম্পর্কে ছিলেন। প্রতি দিনের শুটিং থেকে এক দিন বিরতি পেতেই বিয়ে সেরে ফেলেন নায়িকা। তার পরেই আবার শুরু শুটিং। পাড়ি দিয়েছিলেন অস্ট্রেলিয়া। মাঝে চারদিনের জন্য গিয়েছিলেন মলদ্বীপে ঘুরতে। বলা যেতে পারে মধুচন্দ্রিমাও তাড়াহুড়োয়। অন্য দিকে তাঁর স্বামীও ফিরে গিয়েছেন বিদেশে। তবে কী ভাবে সংসার করছেন ফারিণ?

Advertisement

বাংলাদেশি সংবাদমাধ্যম ‘যুগান্তর’-কে দেওয়া এক সাক্ষাৎকারে নিজের কঠিন পরিস্থিতির কথাই বলেছেন অভিনেত্রী। তিনি বলেন, ‘‘সত্যি বলতে আমার জন্য একটু কঠিনই হচ্ছে। কারণ শুটিংয়ের মাঝে বিরতি দিয়ে বিয়ের অনুষ্ঠান, তার পরেই অস্ট্রেলিয়ায় চলে আসা— সবকিছুই দ্রুত ঘটেছে। সে ভাবে চিন্তা করলে একটুও আরাম করার সময় পাইনি। কিন্তু কাজের প্রতি ভালবাসা আছে। তাই এ ভাবে ব্যস্ত থাকতেও ভাল লাগে। কাজ নিয়ে আমার পরিবারের কখনও কোনও সমস্যা ছিল না। এমনকি আমার স্বামীও বরাবরই আমার কাজের ব্যাপারে ভীষণ সহযোগিতা করে। তাই সব কিছুতে মনোযোগ দিতে পারি।’’

বিয়ের পরেও তাই তিনি কোনও পরিবর্তন বুঝতে পারছেন না। এখনও রয়েছেন বাবার বাড়িতেই। এ ছাড়াও কাজের সূত্রে বিশ্বের বিভিন্ন প্রান্তে ঘুরে বেড়াতে হচ্ছে নায়িকাকে।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন