Hero Alom

ভোটকেন্দ্রে হেনস্থা হিরো আলমকে, ঢাকার রাস্তায় ফেলে চলল মারধর, হাসপাতালে অভিনেতা

সোমবার ঢাকা-১৭ উপনির্বাচনে ভোটকেন্দ্র পরিদর্শনে যান আশরাফুল হোসেন আলম ওরফে হিরো আলম। সেখানে উত্তেজিত জনতার হাতে মার খান অভিনেতা, আপাতত হাসপাতালে ভর্তি।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

ঢাকা শেষ আপডেট: ১৭ জুলাই ২০২৩ ২১:২০
Share:

উপনির্বাচনে ঢাকার রাস্তায় মার খেলেন হিরো আলম। ছবি : সংগৃহীত।

নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করছেন বাংলাদেশের সমাজমাধ্যম প্রভাবী ও অভিনেতা হিরো আলম। সোমবার ঢাকা-১৭ উপনির্বাচনে ভোটকেন্দ্র পরিদর্শনে যান আশরাফুল হোসেন আলম ওরফে হিরো আলম। ঢাকার বনানী বিদ্যানিকেতন স্কুল অ্যান্ড কলেজের ভোটকেন্দ্রে গিয়েছিলেন তিনি। সেখানেই তাঁকে মারধর করা হয়। জখম অভিনেতাকে ভর্তি করানো হয় হাসপাতালে। শুধু হিরো আলমই নন, তাঁর ভোটকর্মীদেরও মারধর করা হয়।এই উপনির্বাচনে নির্দল প্রার্থী হয়ে ভোটে দাঁড়ান তিনি। তাঁর চিহ্ন ছিল একতারা। বিকেল ৩টে নাগাদ নির্বাচন কেন্দ্র পরিদর্শনে গেলে এই ঘটনা ঘটে তাঁর সঙ্গে। হামলা চালানো হয় অভিনেতার উপর। পরিস্থিতি উত্তপ্ত হলে নিরাপত্তার দায়িত্বে থাকা পুলিশ হিরো আলমকে স্কুলের দরজা দিয়ে বাইরে নিয়ে যান। ততক্ষণে উত্তেজিত জনতা তাঁকে ধাওয়া করেছে। একদল লোক তাঁকে রাস্তায় ফেলে বেধড়ক পেটাতে থাকেন।

Advertisement

বাংলাদেশ সংবাদমাাধ্যম ‘কালের কণ্ঠ’-এর প্রতিবেদন অনুযায়ী, এই ঘটনার সঙ্গে জড়িত দুই ব্যক্তিকে গ্রেফতার করছে বাংলাদেশ পুলিশ। এই ঘটনার তীব্র নিন্দা করা হচ্ছে সমাজমাধ্যমে। এই মুহূর্তে হাসপাতালে ভর্তি অভিনেতা। নিজের স্বাস্থ্যের হালহকিকত জানিয়ে আনন্দবাজার অনলাইনকে অভিনেতা বলেন, ‘‘হাতে, পায়ে, মাথা ও পেটে যন্ত্রণা, আমি ভাল নেই। মাথা ফুলে গিয়েছে। আমার সঙ্গে কেন এমন হল বুঝতে পারছি না।’’ শেষে অভিনেতা জানান, যতই কষ্ট হোক তিনি ঘুরে দাঁড়াবেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন