কোমর বেঁধে ঝগড়ায় শানু-অভিজিৎ! 'নালিশ' লোপামুদ্রার

মাঝখান থেকে লোপামুদ্রা মিত্রের কপট রাগ, ‘‘ছেলেগুলো ভারী অসভ্য...’’!!

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ০৪ অক্টোবর ২০২০ ১৫:০২
Share:

কুমার শানু এবং অভিজিৎ।

‘‘এগুলোও নাকি কিছুই না! আ-র-ও অনেক কিছু অপকম্ম ঘটিয়েছেন সবাই। তার লিস্ট বানালে আস্ত মহাভারত হয়ে যাবে’’, প্রচণ্ড হাসতে হাসতে ফাঁস করলেন যিশু সেনগুপ্ত। ভিডিও কনফারেন্সে রীতিমতো ফুঁসছেন অভিজিৎ। পিছন থেকে শানের হাল্কা উস্কানি। সামলানোর চেষ্টা বৃথা দেখে হাল ছেড়ে রূপঙ্কর বাগচিও খোঁচানোর দলে।

Advertisement

মাঝখান থেকে লোপামুদ্রা মিত্রের কপট রাগ, ‘‘ছেলেগুলো ভারী অসভ্য...’’!!

রবিবার বেলা ১টা থেকে টানা ১০ ঘণ্টা ‘স্টার জলসার সুপার সিঙ্গার সুপার ফিনালে’র দখলে। ২৩ থেকে ২৫ সেপ্টেম্বর— তিন দিন ধরে সেই অংশ শুট করতে গিয়ে নিজেদের বিনোদনের ব্যবস্থা কী ভাবে করেছিলেন তারকারা? জানাতে গিয়ে নরক গুলজার! সাক্ষাৎকার বদলে গেল ঘরোয়া আড্ডায়। সঞ্চালক যিশু সেনগুপ্ত, লাবণ্য, চার বিচারক অভিজিৎ ভট্টাচার্য, শান, রূপঙ্কর আর লোপামুদ্রার সৌজন্যে। লোপাকে দেখেই অভিজিতের অভিযোগ, ‘‘কী দিদি! এত দিন বাংলায় থাকলাম। একটা দিনও রান্না করে খাওয়ালেন না?’’ লোপার ছোট্ট উত্তর, আসছে বছর নিশ্চয়ই হবে! সঙ্গে সঙ্গে বিচারকদের টিপ্পনি, ‘‘লোপাদি খাইয়েছেন। বাইরের সিকিওরিটি গার্ডকে!’’ অভিজিৎ ক্ষেপে ব্যোম।

Advertisement

আরও পড়ুন- অকালে প্রয়াত বলিউডের এই বাঙালি অভিনেত্রী

ভিডিয়ো আড্ডাও হয়েছে অদ্ভুত ভাবে। যিশু মহারাষ্ট্রে তাঁর মেকআপ ভ্যানে। তেলুগু ছবি ‘দুর্গাবতী’র শুটের ফাঁকে। শান দুবাইয়ে। অভিজিৎ মুম্বইয়ে। লোপামুদ্রা, রূপঙ্কর নিজের বাড়িতে! প্রত্যেকের দাবি, ১০ ঘণ্টা শো-এ অংশগ্রহণকারীদের পাশাপাশি দর্শকেরাও যাতে বোর না হন তাই দেদার হাসি-মজা থাকছেই। কুমার শানু, অভিজিতের হাত ধরে সব বয়স বুঁদ হবেন নব্বইয়ের নস্টালজিয়ায়।

সুপার স্টারের মঞ্চে তারকারা

শানের কথায়, ‘‘শো সুপার হিট করতে ঘাম ঝরিয়েছেন সবাই। প্রতিযোগীরা ভীষণ প্রতিভাবান। ওদের ভবিষ্যত গড়তে চ্যানেল কর্তৃপক্ষ ছয় জনের জন্যই বিশেষ ব্যবস্থা করেছেন।’’ তার পরেই আক্ষেপ, ‘‘আমরা বাইরে থেকে আসার পরেই সাত দিনের জন্য চলে যেতাম কোয়ারান্টিনে। সেখানে টেস্ট হত। বার বার টেস্ট করতে করতে আমার নাকের ফুটো বড় হয়ে গিয়েছে!’’

সেটে মাত্র ৫০ জন থাকতে পারতেন। প্রতিযোগীদের মা-বাবারা স্টুডিয়োর বাইরে উল্টো দিকের ফুটপাতে ঝাঁ ঝাঁ রোদের নীচে দাঁড়িয়ে অপেক্ষা করতেন। অনেক দিন পর ফ্লোরে কোয়েলকে দেখে খুব খুশি যিশু, ‘‘২২ বছরের বন্ধুত্ব! অনেক দিন পরে দেখা। ভাল তো লাগবেই। তবে মাতৃ রূপটাই মিস করলাম। বাচ্চা কোলে আসেনি যে!’’

ততক্ষণে অভিজিৎ ফিরে গিয়েছেন পুরনো নালিশে, ‘‘শানের উস্কানিতে শানুদার সঙ্গে অমন ঝগড়া!’’ বিচারকেরা ফের কথা থামিয়ে সান্ত্বনা দিচ্ছেন মুম্বইয়ের বাঙালি গায়ককে!

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন