Celeb Gossip

প্রাক্তনের সঙ্গে প্রেমে মশগুল! ভুল করে অন্য গাড়িকে ধাক্কাই মেরে দিলেন বেন অ্যাফ্লেক

বছর খানেক আগে জেনিফার লোপেজ়ের সঙ্গে সংসার পেতেছেন। তার আগে ১৩ বছর ধরে সংসার করেছেন জেনিফার গার্নারের সঙ্গে। তবে খবর, এখন আবার প্রাক্তন জেনিফারের সঙ্গে ঘনিষ্ঠতা বেড়েছে বেন অ্যাফ্লেকের।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

লস অ্যাঞ্জেলেস শেষ আপডেট: ০১ নভেম্বর ২০২৩ ২১:০৭
Share:

ছবি: সংগৃহীত।

হলিউডের অন্যতম ‘ব্যাটম্যান’ তিনি। তবে নিজের জীবনে ক্যাটওম্যান নিয়ে ধন্দে পড়েছেন অভিনেতা বেন অ্যাফ্লেক। কখনও তাঁর জীবনে প্রাক্তন জেনিফার গার্নারের আনাগোনা, কখনও আবার তিনি চোখে হারান বর্তমান স্ত্রী জেনিফার লোপেজ়কে। মাসখানেক আগেই কানাঘুষো শোনা গিয়েছিল, দুই জেনিফারের মাঝে ভারসাম্য তৈরি করতে গিয়ে এ বার ফ্যাসাদে পড়েছেন হলিউ়ড তারকা। খবর, প্রাক্তন জেনিফারের সঙ্গে ঘনিষ্ঠতা বাড়ার ফলে নাকি বর্তমান স্ত্রী জেনিফারের সঙ্গে হামেশাই বাগ্‌বিতণ্ডাও হচ্ছিল বেনের। সেই খবর ছড়িয়ে পড়ার মাসখানেকের মধ্যে ফের প্রাক্তনের সঙ্গে দেখা গেল বেনকে। শুধু তা-ই নয়, জেনিফার গার্নারের সঙ্গে এমনই প্রেমে মজেছিলেন বেন, যে অন্য এক গাড়িতে আচমকাই ধাক্কাও মেরে দেন হলিউড তারকা!

Advertisement

সম্প্রতি ক্যালিফোর্নিয়ার সান্টা মনিকায় একত্রে দেখা মিলেছে বেন ও জেনিফার গার্নারের। ফুটপাথের উপর দাঁড়িয়ে জেনের সঙ্গে খোশমেজাজে গল্প করছিলেন বেন। তার পর গাড়িতে উঠতে গিয়েই হয় বিপত্তি। তখনও জেনের উপর থেকে নজর সরেনি বেনের। ফলে নিজের গাড়ি পিছোতে গিয়ে অন্য এক গাড়িতে সজোরে ধাক্কা মারেন বেন। এর আগেও মেয়ে সেরাফিনার সঙ্গে একই গাড়িতে দেখা গিয়েছিল প্রাক্তন যুগলকে। গাড়িতে বেনের পাশেই বসেছিল সেরাফিনা। মেয়ের সামনেই প্রাক্তন স্ত্রীর সঙ্গে রীতিমতো ঘনিষ্ঠ অবস্থায় দেখা গিয়েছিল বেনকে। সমাজমাধ্যমের পাতায় বেন ও জেনিফারের ঘনিষ্ঠ ছবি ছড়িয়ে পড়তেই ‘ব্যাটম্যান’ খ্যাত অভিনেতার বিরুদ্ধে প্রতারণার অভিযোগ তুলে সমালোচনায় মুখর হয়েছিলেন নেটাগরিকরা।

২০০২ সালে ‘জিজি’ ছবির সেটে জেনিফার লোপেজ়ের সঙ্গে প্রথম সাক্ষাৎ বেনের। ওই ছবির সেটেই একে অপরের প্রেমে পড়েন তাঁরা। ২০০৩ সালে বিয়ে করারও কথা ছিল তাঁদের। যদিও সংবাদমাধ্যমের অতিরিক্ত হুল্লো়ড়ের জেরে নাকি বিয়ে পিছোতে বাধ্য হন বেন ও জেনিফার। ২০০৪ সালে বেনের সঙ্গে সম্পর্ক ভেঙে বেরিয়ে আসেন ‘অন দ্য ফ্লোর’ খ্যাত পপ তারকা। ২০০৫ সালেই জেনিফার গার্নারকে বিয়ে করেন বেন। ১৩ বছরের সংসারের পর ২০১৮ সালে বিবাহবিচ্ছেদের পথে হাঁটেন তাঁরা। ২০২১ সালে ফের জেনিফার লোপেজ়ের সঙ্গে প্রেমের জল্পনা শোনা যায় বেনের। বছরখানেক প্রেমের পর ২০২২-এ জেনের সঙ্গে গাঁটছড়া বাঁধেন অভিনেতা। তার বছর খানেকের মধ্যেই ফের জেনিফার গার্নারের কাছাকাছি বেন। জেনের সঙ্গে বেনের দ্বিতীয় ইনিংসও কি তবে শেষের পথে?

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন