Soham Chakraborty

গরমে নির্বাচনী প্রচার করে অসুস্থ সোহম! ভর্তি হাসপাতালে, এখন কেমন আছেন অভিনেতা?

দাবদাহে ভোটের প্রচার করে অসুস্থ অভিনেতা বিধায়ক সোহম চক্রবর্তী। ভর্তি রয়েছেন হাসপাতালে।

Advertisement

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ০১ মে ২০২৪ ১৩:২৩
Share:

সোহম চক্রবর্তী। ছবি: সংগৃহীত।

গরমের দাপটে সাধারণ মানুষদের পাশাপাশি রাজনীতিকদেরও অবস্থা সঙ্গিন। এ বার প্রখর তাপপ্রবাহের মধ্যেই লোকসভা নির্বাচনের প্রচার করতে গিয়ে অসুস্থ হয়ে পড়লেন অভিনেতা সোহম চক্রবর্তী। শহরের একটি বেসরকারি হাসপাতালে ভর্তি রয়েছেন অভিনেতা।

Advertisement

সূত্রের খবর, গরমের মধ্যে লাগাতার ভোটের প্রচার করতে গিয়েই অসুস্থ হয়ে পড়েন তৃণমূলের চণ্ডীপুরের বিধায়ক সোহম। সূত্রের খবর, তাঁর ডিহাইড্রেশন হয়েছে। একই সঙ্গে জ্বরে কাবু অভিনেতা। পরিস্থিতি গুরুতর হতে রবিবার শহরের একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করানো হয় সোহমকে। এখন কেমন আছেন অভিনেতা? সোহমের টিমের তরফে জনৈক প্রতিনিধি আনন্দবাজার অনলাইনকে বলেন, ‘‘দাদা এখন অনেকটাই ভাল আছেন। তবে ওঁর শরীর দুর্বল বলে চিকিৎসকদের পর্যবেক্ষণে রয়েছেন। খুব তাড়াতাড়ি তাঁকে হাসপাতাল থেকে ছেড়ে দেওয়া হবে।’’ অভিনেতাকে চিকিৎসকেরা আপাতত ফোন থেকে দূরে থাকার পরামর্শ দিয়েছেন। বাড়ি ফেরার পরেও তাঁকে দিন কয়েক বিশ্রামে থাকতে হবে।

গত সপ্তাহে দলের হয়ে মালদহ ও মুর্শিদাবাদে ভোট প্রচার করেছেন সোহম। রাজ্যের সব জেলাতেই পাল্লা দিয়ে বাড়ছে তাপমাত্রা। তার ফলেই সোহম অসুস্থ হয়ে পড়েছেন। সোহমের দ্রুত সুস্থ হয়ে ওঠার অপেক্ষায় রয়েছেন অনুরাগীরা। বেশ কিছু দিন আগেই মিঠুন চক্রবর্তীর সঙ্গে ‘শাস্ত্রী’ ছবির শুটিং শেষ করেছেন সোহম। সম্প্রতি বাংলাদেশি অভিনেত্রী পরীমণির সঙ্গে জুটি বেঁধে ‘ফেলু বক্সী’ ছবির শুটিংও করেছেন তিনি। তার পরেই ব্যস্ত হয়ে পড়েছিলেন নির্বাচনী প্রচারে।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন