nirmal kumar

শ্বাসকষ্ট নিয়ে হাসপাতালে ভর্তি মাধবী মুখোপাধ্যায়ের স্বামী নির্মল কুমার

১৯২৮ সালের ২৪ ডিসেম্বর কলকাতায় জন্ম হয় নির্মল কুমারের। ‘কমললতা’, ‘এক নদীর গল্প’, ‘যেখানে আশ্রয়’-সহ একগুচ্ছ ছবিতে অভিনয় করেছেন তিনি।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ১৭ এপ্রিল ২০২০ ১৯:৪৩
Share:

নির্মল কুমার।

শ্বাসকষ্টের সমস্যা নিয়ে হাসপাতালে ভর্তি হলেন অভিনেতা নির্মল কুমার। শুক্রবার তাঁকে ঢাকুরিয়ার একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়েছে। দীর্ঘ দিন ধরেই অসুস্থ ছিলেন তিনি। বছর দু’য়েক আগে বসেছিল পেসমেকারও। সেই মতো চিকিৎসাও চলছিল তাঁর।
তাঁর পারিবারিক সূত্র থেকে জানা গিয়েছে, কিছু দিন আগেই হৃদরোগে আক্রান্ত হয়েছিলেন অভিনেতা। কিন্তু চিকিৎসার পর সুস্থ হয়ে বাড়ি ফিরে যান তিনি। কিন্তু বাড়িতে ফিরে শুক্রবার হঠাৎই অজ্ঞান হয়ে গেলে ডাক্তারদের পরামর্শে ওই হাসপাতালে ভর্তি করা হয় তাঁকে।

Advertisement


আনন্দবাজার ডিজিটালকে তাঁর স্ত্রী মাধবী মুখোপাধ্যায় বলেন, “হাসপাতালে ওর চিকিৎসা চলছে। কিন্তু আমি ডায়াবেটিক পেশেন্ট হওয়ায় ডাক্তাররা ওকে দেখতে যেতে বারণ করেছেন। আগেই পেসমেকার বসেছিল নির্মলের। সেখানেই কোনও সমস্যা হয়েছে। দেখা যাক। এখন সব ডাক্তারদের হাতে।”

ডাক্তার প্রকাশ কুমার হাজরার অধীনে তাঁর চিকিৎসা চলছে। প্রকাশ বাবু জানিয়েছেন, “শনিবার তাঁর পুরনো পেসমেকার পাল্টে নতুন পেসমেকার বসান হবে। তাঁর অবস্থা স্থিতিশীল।”

Advertisement

আরও পড়ুন: ‘সাম্প্রদায়িক পোস্ট’, টুইটার থেকে সাসপেন্ড কঙ্গনার দিদি রঙ্গোলি


১৯২৮ সালের ২৪ ডিসেম্বর কলকাতায় জন্ম হয় নির্মল কুমারের। ‘কমললতা’, ‘এক নদীর গল্প’, ‘যেখানে আশ্রয়’-সহ একগুচ্ছ ছবিতে অভিনয় করেছেন তিনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন