Celeb Gossip

আর দু’মাস, তার পরই টলিপাড়ার খ্যাতনামী পরিচালকের ঘর ছাড়বেন স্ত্রী! জল্পনা তুঙ্গে

কখনও অভিনেত্রীর প্রেমে হাবুডুবু খেয়েছেন, কখনও আবার ‘এক্স’-কেই প্রেম বানিয়েছন। ঘর বাঁধেন বিদেশিনীর সঙ্গে। তবে শেষরক্ষা আর হল না।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ২৬ মে ২০২৩ ১৯:১১
Share:

ঘর ভাঙছে টলিউডে। —প্রতীকী চিত্র।

এক জন টলিউডের হিট পরিচালক। অন্য জন অভিনেত্রী। সীমান্ত পেরিয়ে প্রেম, তার পর বিয়ে। মাঝে একটা বছর ভালই চলছিল সব। কিন্তু টলিপাড়ার পরিচালকের মন যে উড়ুউড়ু। কখনও অভিনেত্রীর প্রেমে হাবুডুবু খেয়েছেন, কখনও আবার ‘এক্স’-কেই প্রেম বানিয়েছেন। তবে বিয়ে করে ঘরে বেঁধেছিলেন। কিন্তু খুব বেশি দিন আর এগোয়নি তাঁদের একসঙ্গে পথচলা। তার আগেই গুঞ্জন, ভাঙন ধরেছে সম্পর্কে। দ্বিতীয় নারীর প্রবেশ ঘটেছে স্বামী-স্ত্রীর মাঝে। যদিও আগের বারগুলোর মতো কোনও অভিনেত্রী নন, পরিচালকের মনে মজেছে ক্যামেরার নেপথ্যে থাকা এক কমবয়সি নারীতে।

Advertisement

পরিচালকের স্ত্রীর অবশ্য শুধুই যে অভিনয় ধ্যানজ্ঞান, এমনটা নয়। নিজের অন্যান্য কাজের কারণে দেশের বাইরেই কাটাতে হয় অনেকটা সময়। পরিচালক সেই ফাঁকেই ডাল-ভাত ছেড়ে বিরিয়ানিতে মন দিয়েছেন। ইন্ডাস্ট্রির অন্দরের কানাঘুষো, আজকাল পার্টিতে সারাক্ষণ নতুন নারীই নাকি পরিচালকের সঙ্গী। সে খবর পৌঁছে গিয়েছে তাঁর স্ত্রীর কাছেও। অভিনেত্রী হিসাবে প্রতিষ্ঠিত হওয়ার ইচ্ছে ছিল এই দেশে। সেই মতো বেশ কিছু ছবি এবং সিরিজ়ও করেন। তবে সঙ্গ দিলেন না স্বামী! ঘনিষ্ঠ সূত্রে খবর, আর দু’মাসের মধ্যেই পত্রপাঠ সম্পর্ক চুকিয়ে নিজের দেশে ফিরে যাবেন অভিনেত্রী। তবে পরিচালককে এখনই আইনত মুক্ত করতে ইচ্ছুক নন অভিনেত্রী। এ বার দেখা যাক, কোন দিকে বাঁক নেয় তাঁদের সম্পর্ক!

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন