Solanki Roy

সিরিয়াল শেষ, কার সঙ্গে কফি খেতে যাওয়ার প্রতিশ্রুতি দিয়েও রাখতে পারছেন না শোলাঙ্কি?

বেশ অনেক দিন হল শেষ হয়েছে সিরিয়ালে তাঁর চরিত্র। আপাতত তাঁর নতুন ছবিমুক্তি নিয়ে বেশ ব্যস্ত। তাই তো কথা দিয়েও কথা রাখতে পারছেন না অভিনেত্রী।

Advertisement

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা

শেষ আপডেট: ২৬ মে ২০২৩ ১৫:৩০
Share:

কাকে কথা দিয়েও কথা রাখতে পারলেন না শোলাঙ্কি? ছবি: ফেসবুক।

আলো-আঁধারি পরিবেশ। একে অপরের কাঁধে হাত দিয়ে দাঁড়িয়ে তাঁরা দু’জনে। মুখে হাসি। পর্দায় তাঁদের বরাবর যুদ্ধই করতে দেখেছেন দর্শক। ‘গাঁটছড়া’ সিরিয়ালে রাহুল আর খড়ির লড়াই এখনও ভুলতে পারেননি তাঁদের অনুরাগীরা। এই সিরিয়ালের মাধ্যমে প্রথম বার অনিন্দ্য চট্টোপাধ্যায় এবং শোলাঙ্কি রায়কে পর্দায় দেখা গিয়েছিল। যদিও নায়িকার চরিত্র শেষ হয়েছে অনেক দিন হল। খলনায়কের সঙ্গে নায়িকার রসায়নে মজেছিলেন দর্শক। যদিও অনেক দিন হল একসঙ্গে দেখা যাচ্ছে না তাঁদের।

Advertisement

সম্প্রতি একটি ছবি পোস্ট করেন অভিনেতা অনিন্দ্য। শোলাঙ্কির সঙ্গে একটি ছবি পোস্ট করে তিনি লেখেন, “আমরা আবার আসছি ফিরে।” আসছে শোলাঙ্কির নতুন ছবি ‘শহরের উষ্ণতম দিনে’। যে ছবিতে আবারও তাঁদের একসঙ্গে দেখা যাবে। পর্দায় যাঁর সঙ্গে সাপে-নেউলে সম্পর্ক, বাস্তবে তাঁদের সম্পর্ক কেমন?আনন্দবাজার অনলাইনকে ক্যামেরার পিছনের গল্পই বললেন শোলাঙ্কি। তিনি বলেন, “পর্দায় তো কত কী ঘটে! বাস্তবে আমাদের কিন্তু দারুণ জমে। অনিন্দ্যর বাড়ি আমার বাড়ির খুবই কাছে। সিরিয়াল শেষের পর যদিও অনেক বার পরিকল্পনা করেও দেখা করে উঠতে পারিনি। ওর সঙ্গে এক দিন কফি খেতে যাওয়ার ইচ্ছে আছে।”

‘গাঁটছড়া’-তে এখনও অনিন্দ্যের চরিত্রটি দেখছেন দর্শক। তবে নতুন ছবিতে তাঁদের কী ভাবে দেখা যাবে? তা এখনই খোলসা করতে নারাজ অভিনেত্রী। বললেন, “টিজ়ার প্রকাশ্যে না আসা অবধি আর কিছু বলব না। না হলে সবটাই বলে দিতে হবে। কিছু ধৈর্য ধরে থাকতেই হবে।” এই মুহূর্তে নিজের মতো করে সময় উপভোগ করছেন অভিনেত্রী। বললেন, “আমি এখন শুধুই নিজের সময় কাটাচ্ছি। কাজ নিয়ে ভাবছি না।” শোনা যাচ্ছে, নতুন একটি সিরিজ়ে অভিনয়ের কথা চলছে শোলাঙ্কির।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন