Bollywood

Chipkali: বাংলার মিমো, কৌশিককে বলিউডে পৌঁছে দিচ্ছে ‘ছিপকলি’

যশপাল শর্মা, যোগেশ ভরদ্বাজকে তাঁর প্রথম হিন্দি ছবিতে পরিচালনা করলেন কৌশিক।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ০৬ অগস্ট ২০২১ ১২:৫৬
Share:

‘ছিপকলি’ দিয়ে হিন্দি ছবির দুনিয়ায় হাতেখড়ি পরিচালক কৌশিক করের।

ফের বাঙালির বলিউড বিজয়। রহস্য-রোমাঞ্চ ছবি ‘ছিপকলি’ দিয়ে হিন্দি ছবির দুনিয়ায় হাতেখড়ি হচ্ছে ‘যখের ধন’, ‘আলিনগরের গোলোকধাঁধা’-র সঙ্গীত পরিচালক মিমো এবং পরিচালক কৌশিক করের। ‘লগান’, ‘রাউডি রাঠোর’ খ্যাত যশপাল শর্মা, যোগেশ ভরদ্বাজকে তাঁর প্রথম হিন্দি ছবিতে পরিচালনা করলেন কৌশিক। রয়েছেন তন্বীষ্ঠা বিশ্বাসও। সঙ্গীত পরিচালনার পাশাপাশি মিমো এই ছবির প্রযোজক।

Advertisement

ছবির কেন্দ্রে মধ্যবয়স্ক লেখক অলোক। যিনি পেশাগত জীবনে ব্যর্থ। এক সময় নকশাল আন্দোলনের সঙ্গেও জড়িত ছিলেন তিনি। তাঁরই স্ত্রী ও ছেলে খুন হয়ে যায় আচমকা। সেই তদন্তের দায়িত্ব নেয় রুদ্রাক্ষ। তদন্তের স্বার্থে অলোক আর রুদ্রাক্ষের মধ্যে যোগাযোগ হতেই ঘটতে থাকে একের পর এক ঘটনা। যা দেখে রুদ্রাক্ষের মনে সন্দেহ জাগে, অলোক নিজের পরিবারকে খুন করেনি তো?

গোটা ছবির শ্যুট হয়েছে বহরমপুরে। বাংলায় এসে কাজ করে খুশি যশপাল, যোগেশ। মিমোর দাবি, বলিউডের দুই অভিনেতাই তাঁদের সঙ্গে সহযোগিতা করেছেন। খুব তাড়াতাড়ি মুক্তি পেতে চলেছে ছিপকলি।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন