Geetashree Roy

প্রেমিক প্রবীরের জন্মদিনে বড় সমস্যায় পড়লেন গীতশ্রী, কেরলে গিয়ে কী হল নায়িকার?

‘কমলা ও শ্রীমান পৃথ্বীরাজ’ সিরিয়ালে গীতশ্রী রায়কে শেষ দেখেছিল দর্শক। এখন কিছু দিনের বিরতি। প্রেমিক প্রবীরের জন্মদিনে কেরলে গেলেন অভিনেত্রী।

Advertisement

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ২০ ডিসেম্বর ২০২৩ ১৪:৩৮
Share:

প্রবীর-গীতশ্রী। ছবি: সংগৃহীত।

সিরিয়াল পাড়ার অভিনেত্রীদের ভাই হয়ে গিয়েছেন তিনি। প্রেমিকা গীতশ্রী রায়ের মাধ্যমেই ফুটবল খেলোয়াড় প্রবীর দাসের আলাপ হয়েছে ইন্ডাস্ট্রির অনেকের সঙ্গে। ২০ ডিসেম্বর তাঁর জন্মদিনে তাই সমাজমাধ্যমের পাতায় একের পর এক জন্মদিনের শুভেচ্ছা। এখনও কেরলে রয়েছেন খেলার জন্য। প্রেমিকের জন্মদিন উদ্‌যাপন করতে কেরলে উড়ে গিয়েছেন গীতশ্রী। এই বিশেষ দিনটা কী ভাবে পালন করবেন তাঁরা। আনন্দবাজার অনলাইনের তরফে যোগাযোগ করা হয় অভিনেত্রীর সঙ্গে। তিনি তখন পায়েসের জন্য চাল জোগাড় করতে ব্যস্ত। আগের বছর ধুমধাম করে বেঙ্গালুরুতে প্রবীরের জন্মদিন পালন করেছিলেন তিনি। সেখানে পছন্দ মতো মাছ, পায়েস তৈরির জন্য চাল, দুধ— সব জোগাড় করেছিলেন। কিন্তু কেরলে কিছুই পাওয়া যাচ্ছে না। তাই বেশ চিন্তায় পড়েছেন গীতশ্রী।

Advertisement

আনন্দবাজার অনলাইনের ফোন তুলেই অভিনেত্রী বলেন, “আগের বছর বেঙ্গালুরুতে অনেক কিছু করেছিলাম। ওখানে মাছও পাওয়া যায় ভাল। কিন্তু কেরলে কিছুই পাচ্ছি না। এমনকি পায়েস তৈরির আতপ চালও নেই। এত সমস্যা হবে জানলে কলকাতা থেকে নিয়ে যেতাম। যাই হোক প্রবীরের জন্য পায়েস বা ক্ষীর, কিছু না কিছু তৈরি করব। আর রাতে কোথাও একটা খেতে যাব।”

বিশেষ দিনে প্রেমিককে রোদচশমা, বেশ কিছু জামা উপহার দিয়েছেন গীতশ্রী। ক্রিসমাস কাটিয়ে ২৬ ডিসেম্বর কলকাতা ফিরবেন তিনি। এখনই নতুন কোনও কাজে সম্মতি জানাননি অভিনেত্রী। বেশ কিছু সিরিয়ালে অভিনয়ের কথাবার্তা চলছে। শেষ তাঁকে দেখা গিয়েছিল ‘কমলা ও পৃথ্বীরাজ’ সিরিয়ালে সুহাসিনীর চরিত্রে।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন