Madhubani Goswami

চার বছর পর আবার সিরিয়ালে মধুবনী গোস্বামী, কোন চরিত্রে দেখা যাবে অভিনেত্রীকে?

২০১৯ সালে ‘ফাগুন বউ’, ‘নেতাজি’ সিরিয়ালে তাঁকে শেষ দেখেছিলেন দর্শক। প্রায় চার বছর পর বাংলা সিরিয়ালে ফের দেখা যাবে অভিনেত্রী মধুবনী গোস্বামীকে।

Advertisement

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ১৯ অগস্ট ২০২৩ ১২:৫২
Share:

অভিনেত্রী মধুবনী গোস্বামী। ছবি: সংগৃহীত।

চার বছর পর আবারও ছোট পর্দায় ফিরছেন অভিনেত্রী মধুবনী গোস্বামী। শেষ ২০১৯ সালে তাঁকে সিরিয়ালে দেখেছিল দর্শক। মাঝে চার বছর কেটে গিয়েছে। করোনা পরিস্থিতির কারণে প্রায় দু’বছর গৃহবন্দি ছিল মানুষ। এরই মধ্যে মা হয়েছেন নায়িকা। তাই অনেক দিন পর্দার আড়ালে। আবারও নতুন সিরিয়ালে দেখা যাবে তাঁকে। সম্পূর্ণ নতুন অবতারে এ বার আসবেন মধুবনী। মাঝে শোনা গিয়েছিল, স্বামী রাজা গোস্বামীর জন্য নাকি অভিনয় করতে পারছেন না নায়িকা। তবে সেই ধারণা যে একেবারেই ভুল, তা স্পষ্ট করে দিয়েছিলেন নায়িকা। এতগুলো মাস পরে হানি বাফনা এবং টুম্পা ঘোষ অভিনীত ‘শ্যামা’ সিরিয়ালে ‘শ্যামা মা’-এর চরিত্রে দেখা যাবে তাঁকে। ‘সান বাংলা’-এ সদ্য শুরু হয়েছে সিরিয়ালটি।

Advertisement

এ প্রসঙ্গে আনন্দবাজার অনলাইনকে মধুবনী বলেন, “এই চার বছরে আমি প্রচুর সিরিয়ালের সুযোগ পেয়েছি। মুখ্য চরিত্রে অভিনয় করার জন্য অনেকে বলেছিলেন। কিন্তু কেশব হওয়ার পর আমার নিজের মনে হয়েছিল, ছেলেকে সময় দেওয়া প্রয়োজন। আর আমার ছেলে যেহেতু করোনা পরিস্থিতির সময় জন্মেছে, তাই বাইরে থেকে কাউকে রাখিনি ওকে দেখার জন্য। আর এই নতুন সিরিয়ালে আমায় প্রতি দিন ১৪ ঘণ্টা সময় দিতে হবে না। মাসে সাত-আট দিন শুটিং করলেই হবে। তাই আমার মনে হল এ ক্ষেত্রে আমার কাজেও ফেরা হল। আবার কেশবকেও সময় দিতে পারব।”

নতুন সিরিয়ালে মধুবনীর লুক। ছবি: সংগৃহীত।

অন্য দিকে, রাজাও এই চ্যানেলের অন্য একটি সিরিয়ালে অভিনয় করছেন। এই মুহূর্তে তাঁকে দর্শক দেখছেন ‘বিয়ের ফুল’ সিরিয়ালে। যেখানে অভিনেত্রী নবনীতা দাসের সঙ্গে জুটি বেঁধেছেন তিনি। এ বার একই চ্যানেলের অন্য একটি গল্পে দেখা যাবে মধুবনীকে। স্টুডিয়োপাড়ায় আগেও এই একই চরিত্রে অভিনয় করেছেনে অন্য অভিনেত্রীরা। পায়েল দে, নবনীতাকেও দর্শক দেখেছেন দেবী রূপেই। এই নতুন শ্যামাকে দর্শকের কেমন লাগে? সেটাই দেখার অপেক্ষা।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন