Srijla Guha

‘এমন ভিডিয়ো কেউ পোস্ট করে!’, সৃজলার ভিডিয়ো দেখে কটাক্ষের বান

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ০৩ সেপ্টেম্বর ২০২৩ ১৮:১৩
Share:

সৃজলা গুহ। —ফাইল চিত্র।

অভিনয়ের পাশাপাশি তিনি নাচতেও সমান ভালবাসেন। অনেক দিন হল অভিনেত্রী সৃজলা গুহকে ছোট পর্দায় দেখেননি দর্শক। তবে সমাজমাধ্যমের পাতায় তিনি বেশ সক্রিয়। কখনও বিশেষ ফটোশুটের রিল ভিডিয়ো পোস্ট করেন। কখনও আবার বিশেষ নাচের ভিডিয়োও পোস্ট করে থাকেন। তবে ইদানীং তেমন ভিডিয়োও কমই দেখা যায়। রবিবার একটি নতুন ভিডিয়ো পোস্ট করলেন অভিনেত্রী।

Advertisement

পরনে কালো টপ, সঙ্গে কালো প্যান্ট। এক মনে ‘বেলি ডান্স’ করেই চলেছেন সৃজলা। এমনই এক ভিডিয়ো পোস্ট করলেন অভিনেত্রী। পোস্ট করে নায়িকা লেখেন, “এক মনে নাচ করুন, মনে করুন কেউ নাচ করছে না। যদিও কেউ দেখেন না সবাই ভিডিয়ো উঠিয়ে চলে যান।” তবে অনেকেই হয়তো ভিডিয়োটি এড়িয়ে চলে যায়নি। কারণ, মন্তব্যে ভর্তি সৃজলার ভিডিয়ো। তাঁর নাচ দেখে প্রত্যেকের নানা ধরনের মন্তব্য।

কেউ লিখেছেন, “এমন নাচ করলে নেতিবাচক মন্তব্য তো আসবেই।” আবার কারও মন্তব্য, “এমন পেট বার করে নাচ করার কি খুব প্রয়োজন?” আবার কিছু জনের মন্তব্য, “এই ভাবে পুরুষদের উত্তেজিত করার কি কোনও দরকার আছে?” তবে কাউকে কোনও উত্তর দেননি তিনি। আপাতত সৃজলা নাকি ব্যস্ত রাহুল মুখোপাধ্যায়ের সিরিজ়ের শুটিংয়ে।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন