Bhai Phota

‘ভুতু’র ভাইফোঁটা

এই মুহূর্তে ‘ভুতু’ রয়েছে মুম্বইয়ে। কলকাতায় ডেলি সোপে তুমুল সাফল্যের পর একই বিষয় নিয়ে হিন্দি সিরিয়ালের ডাকে সে পাড়ি জমিয়েছে বলি মহলে। ওখানকার স্কুলেই দ্বিতীয় শ্রেণির ছাত্রী এই খুদে সেলেব।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

শেষ আপডেট: ২১ অক্টোবর ২০১৭ ১৮:৪৬
Share:

পিসতুতো দাদাকে ভাইফোঁটা দিচ্ছে আরশিয়া। ছবি: অনির্বাণ সাহা।

আজ ভাইফোঁটা। ভাইয়ের মঙ্গলকামনায় বোনের ফোঁটা দেওয়ার দিন। পাশাপাশি চলে উপহার আদান-প্রদান ও জমিয়ে খাওয়া। এ দিন আমরা হাজির হয়েছিলাম ‘ভুতু’ অর্থাত্ আরশিয়া মুখোপাধ্যায়ের বাড়ি। ফেসবুক লাইভে আপনারা দেখেছেন ছোট্ট ‘ভুতু’ ভাইফোঁটা। সঙ্গে ছিলেন আপনারাও। আপনাদের লাইভ প্রশ্নেরও উত্তর দিয়েছে এই খুদে সেলেব।

Advertisement

আরও পড়ুন, ভাইফোঁটার মতো বোনফোঁটাও হবে না কেন? কী বলছেন সেলেবরা?

এই মুহূর্তে ‘ভুতু’ রয়েছে মুম্বইয়ে। কলকাতায় ডেলি সোপে তুমুল সাফল্যের পর একই বিষয় নিয়ে হিন্দি সিরিয়ালের ডাকে সে পাড়ি জমিয়েছে বলি মহলে। ওখানকার স্কুলেই দ্বিতীয় শ্রেণির ছাত্রী এই খুদে সেলেব। নতুন বন্ধু হয়েছে। নতুন ইউনিটের সঙ্গে কাজও জমিয়ে এনজয় করছে। তবে কলকাতার জন্য মনখারাপ হয় মাঝেমধ্যেই। ‘ভুতু’র ইউনিটের অনেকের সঙ্গেই এখনও তার যোগাযোগ রয়েছে। ভাইফোঁটায় ছুটি পেয়ে কলকাতায় আসতে পেরে খুব খুশি আরশিয়া। সেই খুশিই সে ভাগ করে নিয়েছে দর্শকদের সঙ্গেও।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন