Entertainment News

‘ভুতু’ ফের বাংলায় ফিরছে, তবে…

‘ভুতু’ ফের বাংলায় ফিরছে। তবে সশরীরে নয়।

Advertisement

স্বরলিপি ভট্টাচার্য

শেষ আপডেট: ২৭ অক্টোবর ২০১৭ ১৩:১১
Share:

আরশিয়া মুখোপাধ্যায়। ছবি: অনির্বাণ সাহা।

‘ভুতু’কে আপনারা সকলেই চেনেন। বাংলা ধারাবাহিকে তুমুল জনপ্রিয়তা পাওয়ার পর এখন সে পাড়ি দিয়েছে মুম্বই। সেখানে একই গল্প নিয়ে শুরু হয়েছে হিন্দি ধারাবাহিক। যার মুখ্য চরিত্রে অভিনয় করছে ‘ভুতু’ অর্থাত্ আরশিয়া মুখোপাধ্যায়। কিন্তু ‘ভুতু’ ফের বাংলায় ফিরছে। তবে সশরীরে নয়।

Advertisement

বিষয়টা ঠিক কী?

আরও পড়ুন, ‘ভুতু’র ভাইফোঁটা

Advertisement

আসলে ধারাবাহিক শেষ হয়ে যাওয়ার পরও একই রকম জনপ্রিয়তা রয়েছে এই খুদে অভিনেত্রীর। সে কারণেই তাকে অ্যানিমেশনের মাধ্যমে ফিরিয়ে আনার সিদ্ধান্ত নিয়েছেন সংশ্লিষ্ট চ্যানেল কর্তৃপক্ষ। এখন থেকে প্রতি রবিবার সকাল ১০ টায় ওই নির্দিষ্ট চ্যানেলে ‘ভুতু’কে ফের দেখতে পাবেন দর্শকরা। তবে অ্যানিমেশনে।

এই খবরে উচ্ছ্বসিত খুদে আরশিয়া। মুম্বইয়ে শুটিংয়ের ফাঁকে আনন্দবাজারকে এক্সক্লুসিভলি সে বলল, ‘‘এ তো দারুণ খবর। কার্টুনে ভুতু। তোমরা দেখো কিন্তু।’’

আরও পড়ুন, হিতেন-গৌরীর সম্পর্কে ভাঙন?

জনপ্রিয়তার জন্য অ্যানিমেশনের মাধ্যমে একটা চরিত্রকে ফিরিয়ে আনার ঘটনা বাংলা টেলিভিশনের ক্ষেত্রে নতুন বলেই মনে করছেন ইন্ডাস্ট্রির একটা বড় অংশ। ‘ভুতু’ ধারাবাহিকের মতোই অ্যানিমেশনও দর্শকদের পছন্দ হবে বলে আশা করছেন তাঁরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন