Bibriti Chatterjee

Bibriti Chatterjee: দেবলীনার প্রাক্তন স্বামী তথাগতর সঙ্গে অন্তরঙ্গ ছবি দিলেন বিবৃতি?

সেই পুরুষ কি তথাগত? কাকে তিনি বাইরের দুনিয়ার কাছ থেকে লুকিয়ে রাখতে চাইছেন? কেন এত লুকোচুরি?

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ৩০ জানুয়ারি ২০২২ ১৭:৫২
Share:

সম্প্রতি বিবৃতির হোয়াটসঅ্যাপ স্টেটাসে একটি ছবিতে চোখ পড়ল আনন্দবাজার অনলাইনের।

মাসখানেক ধরেই শিরোনাম দখল করে রেখেছেন মডেল-অভিনেত্রী বিবৃতি চট্টোপাধ্যায়। পরিচালক-অভিনেতা তথাগত মুখোপাধ্যায়ের সঙ্গে অভিনেত্রী দেবলীনা দত্তের বিবাহবিচ্ছেদের অলিখিত কারণ হয়ে ওঠার পর থেকে তাঁকে নিয়ে চর্চার শেষ নেই। যদিও তিনি তথাগতর সঙ্গে তাঁর সম্পর্ক নিয়ে কোনও মন্তব্য করেননি সরাসরি। কিন্তু দেবলীনার সঙ্গে তাঁর ঠান্ডা লড়াই দেখেছেন মানুষ। স্পটলাইট এখনও বিবৃতির দিকে।

সম্প্রতি বিবৃতির হোয়াটসঅ্যাপ স্টেটাসে একটি ছবিতে চোখ পড়ল আনন্দবাজার অনলাইনের। এক ব্যক্তির সঙ্গে বিবৃতির ছবি। শরীরের গড়নে তাঁকে পুরুষ বলেই ঠাহর হয়। পিছন ফিরে সেই পুরুষের মাথা। তাঁর চুলের পিছনে হাত দিয়ে রেখেছেন বিবৃতি। নখে রঙ। আঙুলে লাল আংটি। বিবৃতির মুখ স্পষ্ট। লাল লিপস্টিক পরা ঠোঁটে সেই পুরুষের কান ছুঁয়ে। অভিনেত্রীর মুখে মৃদু হাসি।

Advertisement

এই পুরুষ কি তথাগত

ছবির সঙ্গে বিবৃতি ইংরেজিতে লিখেছেন তিনটি পংক্তি। তাতে আকাঙ্ক্ষা, কামনা এবং বাসনার ইঙ্গিত। এই পুরুষ কি তথাগত? কাকে বাইরের দুনিয়ার কাছ থেকে লুকিয়ে রাখতে চাইছেন অভিনেত্রী? কেনই বা এত লুকোচুরি?

আনন্দবাজার অনলাইনের তরফে বিবৃতিকে প্রশ্ন করা হলে, তিনি স্পষ্ট জানিয়ে দিলেন, এই বিষয়ে কোনও মন্তব্য করবেন না।

Advertisement

দেবলীনার সঙ্গে বিচ্ছেদের পরে কি সত্যিই বিবৃতির সঙ্গে সংসার তথাগতর?

দেবলীনা এর আগেই আনন্দবাজার অনলাইনকে কারও নাম না করে বলেছিলেন, ‘‘যে দিন ওরা মনে করবে, সে দিন নিজেদের সম্পর্কের কথা বাইরে বলবে। এটা ওদের ব্যক্তিগত ব্যাপার।’’ কার কথা বলতে চেয়েছিলেন দেবলীনা? যেন সব জেনেও মুখে তালা লাগিয়েছেন তিনি।

তবে কি টলিপাড়ার কানাঘুষোই সত্যি? তথাগতর সঙ্গে সংসার পেতেছেন বিবৃতি?

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন