Abdu Rozik-Shah Rukh Khan

‘মন্নত’-এর বাইরে শাহরুখের অপেক্ষায় বিগ বস প্রতিযোগী, কী বললেন আবদু রজিক

‘বিগ বস ১৬’-এর ঘরে তাঁকে প্রতি দিন দেখেছেন দর্শক। তাজিকিস্তানের গায়ক আবদু রজিক। ‘পাঠান’ মুক্তির পর কী করলেন তিনি?

Advertisement

সংবাদ সংস্থা

মুম্বই শেষ আপডেট: ২৭ জানুয়ারি ২০২৩ ১৯:০৯
Share:

গলায় একটি প্ল্যাকার্ড ঝুলিয়ে ‘মন্নত’-এর বাইরে দেখা যায় তাজিকিস্তানের গায়ক আবদু রজিককে। ছবি: সংগৃহীত।

‘পাঠান’-এর ঝড়ে কাবু সারা দেশ। চার বছর পর নায়কের ছবি এসেছে প্রেক্ষাগৃহে। ফলে অনুরাগীদের মধ্যে উত্তেজনার শেষ নেই। সেই তালিকা থেকে বাদ গেলেন না ‘বিগ বস ১৬’-এর তারকা প্রতিযোগী আবদু রজিক। তাজিকিস্তানের জনপ্রিয় গায়ক।

Advertisement

আরব সাগরের পারে শাহরুখের স্বপ্নের বাংলো। নায়কের হাজার হাজার ভক্ত তাঁর একঝলক দেখা পাওয়ার অপেক্ষায় থাকেন। এ বার সেই ভক্তদের ভিড়ে শামিল হলেন আবদু। ভিড়ের মধ্যে মিশে শাহরুখের জন্য গলা ফাটালেন তিনি। “শাহরুখ, তোমায় খুব ভালবাসি,” আবদু’র মুখে এই একটাই স্লোগান।

গলায় একটি প্ল্যাকার্ড ঝুলিয়ে ‘মন্নত’-এর বাইরে দেখা যায় তাঁকে। যেখানে লেখা ছিল, “এখানে আসার আগে পর্যন্ত আমার কোনও ধারণা ছিল না। এখন তোমার ভক্তদের সঙ্গে মিশে বুঝতে পারছি। আমি তোমায় ভালবাসি, শাহরুখ। তোমার অনুরাগীদের সঙ্গে এখানে বসে আমি খুশি। অপেক্ষা করছি, আমার পালা আসার জন্য। এই একটাই স্বপ্ন বাকি পাঠান।”

Advertisement

প্রথম দিনেই আকাশছোঁয়া সাফল্য। দ্বিতীয় দিনে বক্স অফিসের ব্যবসা প্রায় ৭০ কোটি ছুঁই ছুঁই। একে প্রজাতন্ত্র দিবসের ছুটি, তার উপর বাংলায় সরস্বতী পুজো। দলে দলে শাহরুখ, দীপিকা আর জন আব্রাহামের অ্যাকশন দেখার জন্য হলমুখী।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন