Nawazuddin Siddiqui

নিজের বাড়িতেই গৃহবন্দি, বিস্ফোরক অভিযোগ নওয়াজ়উদ্দিন সিদ্দিকির স্ত্রী আলিয়ার

নওয়াজ়উদ্দিন সিদ্দিকির স্ত্রী নিজের বাড়িতেই গৃহবন্দি, বিস্ফোরক সব অভিযোগ আনলেন আলিয়া সিদ্দিকি।

Advertisement

সংবাদ সংস্থা

মুম্বই শেষ আপডেট: ২৭ জানুয়ারি ২০২৩ ১৮:১১
Share:

নওয়াজ়উদ্দিন-আলিয়ার পারিবারিক কলহ প্রকাশ্যে। ছবি: সংগৃহীত।

নওয়াজ়উদ্দিন সিদ্দিকির স্ত্রীর বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের করেন অভিনেতার মা। মুম্বইয়ের ভারসোভা থানায় অভিযোগ দায়ের নওয়াজ়ের স্ত্রী আলিয়া আলিয়াস জৈনবকে তলব করে পুলিশ। জিজ্ঞাসাবাদ করা হয় তাঁকে। এ বার মুখ খুললেন অভিনেতার স্ত্রী। নিজের বাড়িতে নিজেকেই গৃহবন্দি মনে হচ্ছে আলিয়ার। বাড়ির বাইরে পা রাখতে পর্যন্ত ভয় পাচ্ছেন নওয়াজ়উদ্দিনের স্ত্রী।

Advertisement

পুলিশ সূত্রে খবর, শাশুড়ি-বৌমার ঝামেলা। নওয়াজ়ের মায়ের মুখে মুখে কথা বলেছেন তিনি, যাতে খেপে যান মেহেরুন্নিসা। সোজা থানায় অভিযোগ দায়ের করেন অভিনেতার মা। তবে ঝামেলা বেশ জটিল। সম্পত্তি সংক্রান্ত জটিলতা থেকেই নাকি সূত্রপাত।

সম্প্রতি এক সাক্ষাৎকারে অভিনেতার স্ত্রী নওয়াজ়ের মায়ের বিরুদ্ধে বিস্ফোরক সব অভিযোগ এনে বলেন, ‘‘আমাকে রান্নাঘরে পর্যন্ত ঢুকতে দেওয়া হত না। বসার ঘরে সোফাই আমার বিছানা। আমার বন্ধুদের পাঠানো খাবার পর্যন্ত বাড়িতে ঢুকতে দেওয়াতে নিষেধাজ্ঞা। বাইরে বেরোতে ভয় পাচ্ছি আমি।’’

Advertisement

২০২০ সালে নওয়াজ় এবং তাঁর পরিবারের বিরুদ্ধে গার্হস্থ হিংসার অভিযোগ এনেছিলেন আলিয়া। জানিয়েছিলেন, স্বামী কোনও দিন গায়ে হাত না তুললেও তাঁর ভাই শামাশ সিদ্দিকির কাছে প্রহৃত হয়েছিলেন তিনি। গত বছর দুই সন্তানকে নিয়ে দুবাইয়ে চলে গিয়েছিলেন নওয়াজ়ের স্ত্রী আলিয়া সিদ্দিকি। সেখানেই পাকাপাকি ভাবে থাকার পরিকল্পনা করছিলেন। কিন্তু মত পাল্টান আলিয়া। মুম্বই ফিরে আসার পর অভিনেতার অন্ধেরির বাড়িতেই আলিয়া রয়েছেন দুই ছেলেমেয়েকে নিয়ে।

শাশুড়ির এফআইআরের প্রসঙ্গে আলিয়া বলেন, ‘‘প্রায় এক দশক কেটে গিয়েছে আমার ও নওয়াজ়ের দাম্পত্যের। যখন ওঁর আর আমার বিয়ে হয়, ও এত বড় তারকা তখনও হয়নি। আমি স্ত্রীর অধিকারে কি ওঁর বাড়িতে থাকতে পারি না? আমার যা কিছু অধিকার কেন ছাড়ব!’’

২০২১ সালে নওয়াজ়ের সঙ্গে বিবাহবিচ্ছেদের সিদ্ধান্ত বাতিল করেন আলিয়া। মাঝে একটা বছর ভাল কাটলেও ফের দাম্পত্য কলহ প্রকাশ্যে নওয়াজ়-আলিয়ার।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন