Bigg Boss 16

‘বিগ বস’-এর ঘর থেকে শাহরুখের ছবিতে অভিনয়ের সুযোগ, নেপথ্যে সলমন! চিনে নিন প্রতিযোগীকে

‘বিগ বস ১৬’ -এর ঘরে থাকাকালীনই খুলে গেল বলিউডের দরজা। শাহরুখের ছবির নায়িকা হতে চলেছেন এই প্রতিযোগী।

Advertisement

সংবাদ সংস্থা

মুম্বই শেষ আপডেট: ৩১ জানুয়ারি ২০২৩ ১৯:২০
Share:

শাহরুখের ছবিতে কাজের সুযোগ ‘বিগ বস’-এর প্রতিযোগীর। ছবি: সংগৃহীত।

‘বিগ বস’-এর ঘর থেকে বেরিয়ে ভাগ্য বদলেছে অনেক প্রতিযোগীর। উদাহরণ রয়েছে প্রচুর। এই যেমন ধরা যাক শেহনাজ় গিলের কথা। ‘বিগ বস’-এর ঘর থেকে পরিচিতি এবং সলমন খানের সান্নিধ্যে আজ অন্যতম জনপ্রিয় তারকা তিনি। খুব শীঘ্রই সলমনের ছবিতে বড় পর্দায় অভিষেক হবে শেহনাজ়ের। এ বার ‘বিগ বস’-এর ঘরে থাকাকালীনই বদলে গেল আরও এক অভিনেত্রীর ভাগ্য, খুলে গেল বলিউডের দরজা। এই সিজ়নের অন্যতম চর্চিত প্রতিযোগী প্রিয়ঙ্কা চাহার চৌধুরী। তিনি এবার পা রাখতে চলেছেন হিন্দি ছবিতে, তা-ও আবার শাহরুখ খানের ছবিতে।

Advertisement

অনেক নবাগতর কেরিয়ার দাঁড় করিয়েছেন সলমন। তালিকায় রয়েছে বর্তমান সময়ের প্রথম সারির একাধিক অভিনেত্রীর নাম। এ বার প্রিয়ঙ্কার জীবনে মসিহা হয়ে অবতীর্ণ হলেন সলমন। প্রথম থেকেই প্রিয়ঙ্কাকে উৎসাহ দিয়েছেন ভাইজান। প্রিয়ঙ্কার মধ্যে একজন অভিনেত্রীর সব গুণই খুঁজে পেয়েছেন সলমন। প্রকাশ্যে সে কথা স্বীকারও করেন অভিনেতা। সময়বিশেষে আবার তাঁর ভুলও শুধরে দিতে কুণ্ঠাবোধ করেননি সলমন। ফারহা খান তো প্রিয়ঙ্কাকে ‘বিগ বস-এর দীপিকা পাড়ুকোন’ নাম পর্যন্ত দিয়ে ফেলেছেন। এক কথায় প্রিয়ঙ্কার প্রশংসায় পঞ্চমুখ বলিউডের খ্যাতনামীরা। তাই কি শাহরুখের ‘ডাংকি’ ছবিতে কাজের সুযোগ এল প্রিয়ঙ্কার কাছে? না কি নেপথ্যে রয়েছে সলমনের প্রভাব। ছোট পর্দা থেকে সরাসরি শাহরুখের ছবিতে অভিনয় যে হাতে চাঁদ পাওয়ার সমান! অবশ্য ভাইজানের অনুরোধ শাহরুখ ফেলতে পারেন না। কারণ খুব একটা স্পষ্ট নয়।

‘ডাংকি’ ছবিতে শাহরুখের বিপরীতে দেখা যাবে তাপসী পান্নুকে। শোনা যাচ্ছে একটি পঞ্জাবি মেয়ের চরিত্রে দেখা যাবে প্রিয়ঙ্কাকে। ভূমিকা খুব বড় না হলেও চিত্রনাট্যে যথেষ্ট গুরুত্ব রয়েছে চরিত্রটির। এই মুহূর্তে বিগ বসের ঘরে রয়েছেন প্রিয়ঙ্কা। শোনা যাচ্ছে নির্মাতাদের তরফ থেকে প্রিয়ঙ্কার টিম সঙ্গে কথাবার্তা পাকাপাকি হয়ে গিয়েছে। বিগ বসের ফাইনাল হতে বাকি মাত্র দু’সপ্তাহ। বিগ বসের ট্রফির অন্যতম শক্তিশালী প্রতিদ্বন্দ্বী তিনি।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন