sreejita de

‘বিগ বস’-র ঘর থেকে বেরিয়ে দু’বার বিয়ের ঘোষণা বাঙালি অভিনেত্রীর, কবে বিয়ে হচ্ছে সৃজিতার?

‘বিগ বস’-এর ঘর থেকে বেরিয়ে বিয়ের ঘোষণা বাঙালি অভিনেত্রী সৃজিতার, এক বার নয় দু’বার বিয়ে করবেন, নিজেই জানালেন অভিনেত্রী।

Advertisement

সংবাদ সংস্থা

মুম্বই শেষ আপডেট: ১৫ ফেব্রুয়ারি ২০২৩ ১১:৩৬
Share:

দু’বার বিয়ে করবেন, বিগ বস এর ঘর থেকে বেরিয়ে ঘোষণা সৃজিতার। ছবি: সংগৃহীত।

বেশ অনেক দিন প্রচারের আলোর থেকে দূরে ছিলেন অভিনেত্রী সৃজিতা দে। চলতি বছর ‘বিগ বস’-এর ঘরে দেখা যায় তাঁকে। তার পর থেকেই ফের চর্চায় রয়েছেন সৃজিতা। মোটে দু’দিন হল শেষ হয়েছে ‘বিগ বস ১৬’। তার মধ্যেই বিয়ের ঘোষণা করলেন অভিনে‌ত্রী। দীর্ঘ দিনের প্রেমিক মাইকেল ব্লম পেপের সঙ্গেই বিবাহবন্ধনে আবদ্ধ হতে চলেছেন সৃজিতা। বিদেশি বর, তাই বিয়ের আসর বসছে জার্মানিতে। ১ জুলাই ‘হোয়াইট ওয়েডিং’ সারবেন অভিনেত্রী। তার পর দেশ ফিরে আরও এক বার বিয়ে হবে সৃজিতা-মাইকেলের।

Advertisement

সৃজিতা এক সাক্ষাৎকারে জানান, একেবারে ধর্মীয় রীতিনীতি মেনেই বিয়ে হতে চলেছে তাঁদের। কোনও ধরনের ফিউশন নয়, বরং দু’বার আলাদা আলাদা ভাবেই বিয়ে হবে। জুলাই মাসে প্রেমিক মাইকেলদের ধর্মীয় আচার অনুযায়ী বিয়ে হবে, তার পর নভেম্বর মাসে ভারতে হবে বিয়ের অনুষ্ঠান। সেই সময় একেবারে বাঙালি মতে বিয়ে করবেন সৃজিতা-মাইকেল। তবে সেই কলকাতায় বিয়ের অনুষ্ঠান হবে না কি গোয়ায়, তা এখনই ঠিক করে উঠতে পারেননি সৃজিতা।

২০১৯ সালে তাঁদের আলাপ। তার অল্প কয়েকদিনের মাথায় আইফেল টাওয়ারের সামনে সৃজিতাকে প্রেমপ্রস্তাব দেন মাইকেল। তর পর প্রায় চার বছর একত্রবাস এ বার বিয়ের পিঁড়িতে যুগল। সৃজিতার কথায়, ‘‘মাইকেল সেই মানুষ, যে আমার জীবনে স্থিরতা এনেছে।’’

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন