Salman Khan

৩৫০ কোটি পেয়েছিলেন গত বছর! ‘বিগ বস্’ সঞ্চালনার জন্য এ বার সলমন খানের পারিশ্রমিকে কোপ

সূত্রের খবর, ‘বিগ বস্ ১৬’-এর সঞ্চালনার জন্য এ বার কম পারিশ্রমিক পাবেন সলমন খান। যদিও এ নিয়ে সরকারি ভাবে কিছু জানা যায়নি। গত বছর সলমন পেয়েছিলেন ৩৫০ কোটি টাকা।

Advertisement

সংবাদ সংস্থা

মুম্বই শেষ আপডেট: ১৯ সেপ্টেম্বর ২০২২ ১৬:৩৫
Share:

সলমন খান। ফাইল চিত্র।

টেলি দুনিয়ার জনপ্রিয় রিয়্যালিটি শো ‘বিগ বস্’ ঘিরে উন্মাদনা বরাবরই তুঙ্গে থাকে। আর মাত্র ক’দিন বাদেই সম্প্রচারিত হবে বিগ বসের ১৬ নম্বর সিজন। এ বারও সঞ্চালকের ভূমিকায় দেখা যাবে সুপারস্টার সলমন খানকে। কিন্তু এ বার না কি ‘সল্লুভাই’য়ের পারিশ্রমিকে কাঁচি পড়েছে!

Advertisement

সূত্রের খবর, ‘বিগ বস্ ১৬’-এর সঞ্চালনার জন্য এ বার কম পারিশ্রমিক পাবেন সলমন খান। যদিও এ নিয়ে আনুষ্ঠানিক ভাবে কিছু জানা যায়নি। সংবাদমাধ্যমে প্রকাশিত তথ্য অনুযায়ী, গত বছর বিগ বসের সঞ্চালনার জন্য সলমন পেয়েছিলেন ৩৫০ কোটি টাকা। সূত্রের দাবি, এ বার সলমনের পারিশ্রমিকের সেই অঙ্কটা ৩৫০ কোটির থেকে কম।

‘মিডডে’ জানিয়েছে, এ বছর ‘বিগ বস্ ওটিটি’-র দ্বিতীয় সিজন আর হচ্ছে না। কারণ হিসাবে বলা হয়েছে যে, গত বার ওটিটি প্ল্যাটফর্মে বিগ বস্ টাকার অঙ্কে প্রত্যাশা পূরণ করতে পারেনি। সে কারণেই এ বার আর ওটিটিতে বিগ বসের নতুন সিজন আসছে না। মনে করা হচ্ছে, গত বার আর্থিক ভাবে ধাক্কা খাওয়ার কারণেই এ বছর সলমনের পারিশ্রমিক তো বাড়ছেই না। বরং তা কমানোর সিদ্ধান্ত নেওয়া হয়েছে।

Advertisement

প্রসঙ্গত, গত বছর বিগ বসের জনপ্রিয়তায় কিছুটা ভাটা পড়েছিল বলে মনে হয়েছিল দর্শকদের একাংশের। টিআরপিও (টেলিভিশন রেটিং পয়েন্ট) কমতির দিকে ছিল। সে কারণেই কি এ বছর সলমনের পারিশ্রমিকে কোপ পড়ল?

আগামী ১ অক্টোবর থেকেই শুরু হচ্ছে বিগ বসের নতুন সিজন। এ বার প্রতিযোগী হিসাবে কারা অংশ নিচ্ছেন, সে দিকে চোখ রয়েছে দর্শকদের। প্রতিযোগী কারা , এখনও তা জানা না গেলেও, ইতিমধ্যেই রিয়্যালিটি শোয়ের প্রোমো প্রকাশ্যে এসেছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন